বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder: নদিয়ায় রাতের অন্ধকারে ব্যবসায়ীকে গলার নলি কেটে খুন, তদন্তে পুলিশ

Murder: নদিয়ায় রাতের অন্ধকারে ব্যবসায়ীকে গলার নলি কেটে খুন, তদন্তে পুলিশ

ব্যবসায়ীকে গলার নলি কেটে খুন। প্রতীকী ছবি

মৃত ব্যবসায়ীর নাম দিলীপ মণ্ডল (৬২)। পেশায় ব্যবসায়ী দিলীপবাবু রবিবার রাত ৮টা নাগাদ নিজের কাজ ছেড়ে বাড়ি ফিরছিলেন। কানাইখালি বাজার থেকে হেঁটেই তিনি গোপালপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র মোড় পার গলির রাস্তা ধরে ফিরছিলেন। সেই সময় কেউ বা কারা তাঁকে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে গলায় কোপ বসায়। 

নদিয়ায় রাতের অন্ধকারে ব্যবসায়ীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল। গলার নলি কেটে ব্যবসায়ীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার করিমপুর থানার গোপালপুর এলাকায়। জানা গিয়েছে, ওই ব্যবসায়ী বাড়ি ফিরছিলেন। সেই সময় পিছন থেকে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় জড়িতদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন: বাবার সরকারি চাকরি পেতে অবসরের ৩ মাস আগে বৃদ্ধকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম দিলীপ মণ্ডল (৬২)। পেশায় ব্যবসায়ী দিলীপবাবু রবিবার রাত ৮টা নাগাদ নিজের কাজ ছেড়ে বাড়ি ফিরছিলেন। কানাইখালি বাজার থেকে হেঁটেই তিনি গোপালপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র মোড় পার গলির রাস্তা ধরে ফিরছিলেন। সেই সময় কেউ বা কারা তাঁকে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে গলায় কোপ বসায়। এরপরেই আততায়ীরা সেখান থেকে পালিয়ে যায়। ওই ব্যক্তির চিৎকার শুনে তড়িঘড়ি সেখানে ছুটে আসেন স্থানীয়রা। সেখান থেকে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। তবে তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ব্যবসায়ীর বাড়ির লোককে খবর দেওয়া হয়। তারা তড়িঘড়ি হাসপাতালে পৌঁছন। ঘটনায় মৃত ব্যবসায়ীর পরিবারে শোকের ছায়া নেমেছে। এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

কী কারণে ব্যবসায়ীকে খুন করা হয়েছে? কে বা কারা এই খুনের পেছনে জড়িত? সে বিষয়টি এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। পরিবারের সদস্যদের কাছ থেকে পুলিশ জানার চেষ্টা করছে যে ওই ব্যবসায়ীর সঙ্গে কারও শত্রুতা রয়েছে কিনা। তবে ব্যবসায়িক শত্রুতার কারণে খুনের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ। এই ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) উত্তম ঘোষ। পাশাপাশি স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল নয়া সতীর্থ রবিনের বাবার সঙ্গে দেখা করে কী বললেন GT-র ক্যাপ্টেন শুভমন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.