বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMCP: টিএমসিপির ভার্চুয়াল মিটিংয়ে কে আবার চোর চোর বলে ডেকেছে! ঘরে বাইরে অস্বস্তি…

TMCP: টিএমসিপির ভার্চুয়াল মিটিংয়ে কে আবার চোর চোর বলে ডেকেছে! ঘরে বাইরে অস্বস্তি…

অনুব্রত মণ্ডল এবং পার্থ চট্টোপাধ্যায় দুজনেই বর্তমানে জেলবন্দি। ফাইল ছবি

একথা জানাজানি হতেই প্রকাশ্যেই হাসির রোল পড়ে গিয়েছে। বিরোধীরা এনিয়ে তীব্র কটাক্ষ করছেন। তাঁদের দাবি ওদের দলের কী অবস্থা সেটা এবার বোঝা যাচ্ছে।

চুরি নিয়ে একেবারে ঘরে বাইরে চরম অস্বস্তিতে তৃণমূল। কিন্তু তা বলে একেবারে সংগঠনের ভার্চুয়াল বৈঠকে চোর চোর স্লোগান! এতটা বোধ হয় আশা করেননি তৃণমূল নেতারা নিজেও। সূত্রের খবর, পশ্চিম মেদিনীপুরে তৃণমূল ছাত্র পরিষদের ভার্চুয়াল বৈঠক হচ্ছিল। সেখানে সংগঠনের লোকজনই ছিলেন। আচমকাই ভেসে এল সেই গায়ে ফোস্কা ফেলে দেওয়া স্লোগান, চোর চোর! প্রথমটা বুঝতে পারেননি টিএমসিপি নেতারা। তারপর আবার চোর চোর ডাক।

কিন্তু সবটাই হল ভার্চুয়াল মাধ্যমে। হাতের সামনে নেই যে মারপিট লেগে যাবে। তবে সেই ভার্চুয়াল ক্লিপ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। দলীয় নেতৃত্ব দ্রুত এব্যাপারে হস্তক্ষেপ করেছিলেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে।

দলীয় নেতৃত্বের দাবি, ফেক অ্যাকাউন্ট ব্যবহার করে এসব করা হয়েছে। কারা করেছে তাদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। টিএমসিপির জেলা নেতৃত্বের দাবি পুলিশকে গোটা বিষয়টি জানানো হয়েছে। কারা এর পেছনে রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। ফেক প্রোফাইল থেকে কেউ কুরুচিকর মন্তব্য করা হয়েছে।

টিএমসিপি নেতৃত্বের দাবি, বিভিন্ন কলেজে সংগঠনের নেতাদের মধ্যে এই লিঙ্ক দেওয়া হয়েছিল। মনে হচ্ছে সেখান থেকে এই লিঙ্ক কেউ পেয়ে গিয়ে মিটিংয়ে ঢুকে পড়েছিল। তবে তাদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

এদিকে একথা জানাজানি হতেই প্রকাশ্যেই হাসির রোল পড়ে গিয়েছে। বিরোধীরা এনিয়ে তীব্র কটাক্ষ করছেন। তাঁদের দাবি ওদের দলের কী অবস্থা সেটা এবার বোঝা যাচ্ছে।

এদিকে শনিবারই বিগতদিনের মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ছায়াসঙ্গী সোনালি গুহ জানিয়েছেন, জীবনে কোনওদিন তৃণমূলে ফিরব না। ওখানে গেলেই তো বলবে চোর। আমি চুরি না করেও চোর চোর কেন শুনব?

তবে বিভিন্ন ক্ষেত্রেই তৃণমূলের নেতা নেত্রীদের এখন চোর বলে কটাক্ষ করা হচ্ছে। একের পর এক নিয়োগ দুর্নীতিতে জেল খাটছেন একাধিক বিধায়ক। গরু পাচার মামলায় তিহাড় জেলে খোদ অনুব্রত মণ্ডল। স্বাভাবিকভাবেই মহা আতান্তরে পড়েছে দল। এতদিন বাইরে শুনতে হত চোর চোর স্লোগান। এবার একেবারে ঘরের মধ্যে চোর চোর স্লোগান। পাহাড় প্রমাণ অস্বস্তিতে তৃণমূলের ছাত্র সংগঠন।

 

বাংলার মুখ খবর

Latest News

হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.