বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা, মৃত্যু BJP নেতা-‌সহ ৩
দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছেনে ধাক্কা, ঘটনাস্থলেই মৃত্যু প্রাক্তন কাউন্সিলর-‌সহ ৩:  ছবি (‌সৌজন্য ফেসবুক)‌
দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছেনে ধাক্কা, ঘটনাস্থলেই মৃত্যু প্রাক্তন কাউন্সিলর-‌সহ ৩:  ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা, মৃত্যু BJP নেতা-‌সহ ৩

জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ওই গাড়িটি।

রাতের অন্ধকারে দুর্ঘটনার কবলে পড়ল বিজেপি নেতার গাড়ি। দুরন্ত গতিতে ছুটে এসে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে গেল ওই নেতার গাড়ি। ঘটনাস্থলেই ওই প্রাক্তন কাউন্সিলর তথা বিজেপি নেতা-‌সহ তিন আরোহীর মৃত্যু হয়েছে। চালক গুরুতর আহত।

গুরুতর অবস্থায় তাঁদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে, ওই নেতা-‌সহ তিন আরোহীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতদের পরিবারে।

রবিবার রাতে মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরে৷ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ইসলামপুরে। পুলিশ মৃতদেহগুলি ৩১ নম্বর জাতীয় সড়ক থেকে উদ্ধার করে ইসলামপুর হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

জানা গিয়েছে, ইসলামপুরের ক্ষুদিরামপল্লীর বাসিন্দা বিজেপি নেতা তথা ইসলামপুর পুরসভার প্রাক্তন কাউন্সিলর অয়ন চন্দ, রাহুল ঘোষ ও জয়গোপাল দত্ত একটি গাড়ি করে শিলিগুড়ি গিয়েছিলেন। রাতে শিলিগুড়ি থেকে তাঁরা ইসলামপুরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। চোপড়া ও ইসলামপুরের মধ্যবর্তী ভীমডাঙ্গি এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনার কবলে পড়ে ওই গাড়িটি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ওই গাড়িটি। ঘটনার পর দুমড়ে মুচড়ে উল্টে যায় সেটি। কাচ ভেঙে আসনগুলিও রাস্তায় ছিটকে বেরিয়ে আসে। রক্তে ভেসে যায় জাতীয় সড়ক। ঘটনাস্থলেই মৃত্যু হয় ‌বিজেপি নেতা অয়ন-সহ তিন যাত্রীর। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয় গাড়ির চালককে৷দুর্ঘটনার সময় বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। এরপর খবর দেওয়া হয় স্থানীয় থানায়। পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায়। এদিকে মৃতদেহ গুলি হাসপাতালে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েন সদ্য মৃতদের পরিবার।

খবর পেয়ে হাসপাতালে পৌঁছান ইসলামপুর পুরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। তিনি বলেন, ‘অয়ন আমার কাউন্সিলর ছিল। মৃতদের মধ্যে জয়গোপাল ও রাহুলও রয়েছে। কথা বলার কোনও ভাষা নেই। দুর্ঘটনায় তিনটি তরতাজা প্রাণ চলে গেল।’‌

বন্ধ করুন