বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC: তৃণমূল নেতার বাড়িতে লুটপাট, অভিযোগ দলেরই অঞ্চল সভাপতির বিরুদ্ধে

TMC: তৃণমূল নেতার বাড়িতে লুটপাট, অভিযোগ দলেরই অঞ্চল সভাপতির বিরুদ্ধে

তৃণমূল নেতার বাড়িতে লুটপাঠের অভিযোগ। নিজস্ব ছবি।

শনিবার গভীর রাতে ভিলেজ টু গ্রাম পঞ্চায়েতের দ্বিতীয় খন্ড ভাগ্নি এলাকায় প্রাক্তন অঞ্চল সভাপতি ভবন বর্মনের অনুগামী হিসেবে পরিচিত জয়ন্ত সরকারের বাড়ি ঘর ভাঙচুরের পাশাপাশি বাড়ির সদস্যদের বন্দুক দেখিয়ে হুমকি দেয় দুষ্কৃতীরা।

পঞ্চায়েত নির্বাচনের লক্ষ্যে দলের স্বচ্ছ ভাবমূর্তি গড়ে তুলতে রাজ্যজুড়ে ব্লক সভাপতি পদে রদবদল ঘটিয়েছে তৃণমূল। বিভিন্ন জায়গায় সভাপতির রদবদল নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসেছে। এবার অঞ্চল সভাপতি বদল নিয়ে এবার গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে আসল কোচবিহারের দিনহাটার ভিলেজ টু গ্রাম পঞ্চায়েত এলাকায়। ভাঙচুর করা হল প্রাক্তন অঞ্চল সভাপতির অনুগামীর বাড়ি। বন্দুক দেখিয়ে হুমকি দেওয়ার পাশাপাশি লুটপাঠ চালানোর অভিযোগ উঠল। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে ভিলেজ টু গ্রাম পঞ্চায়েতের দ্বিতীয় খন্ড ভাগ্নি এলাকায় প্রাক্তন অঞ্চল সভাপতি ভবন বর্মনের অনুগামী হিসেবে পরিচিত জয়ন্ত সরকারের বাড়ি ঘর ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। পাশাপাশি বাড়ির সদস্যদের বন্দুক দেখিয়ে হুমকি দেয় দুষ্কৃতীরা। এমনকি লুটপাঠও চালায়। এই ঘটনায় অভিযোগ উঠেছে দলেরই বর্তমান অঞ্চল সভাপতি নজরুল ইসলামের অনুগামীর বিরুদ্ধে। যদিও দলের বর্তমান অঞ্চল সভাপতি এই ধরনের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, এ ধরনের কোনও ঘটনাই ঘটেনি এলাকায়।

পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে ততই শাসক দল তৃণমূলের গোষ্ঠীন্দল আরও প্রকাশ্যে আসছে। ইতিমধ্যেই গোটা ঘটনা তদন্ত করছে দিনহাটা থানার পুলিশ। কিছুদিন আগেই তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উতপ্ত হয়ে উঠেছিল দিনহাটা। দিনহাটা-২ ব্লকের শুকারুরকুঠি গ্রাম পঞ্চায়েত এলাকায় গোষ্ঠী সংঘর্ষ দেখা দিয়েছিল। ওই সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের অন্তত পাঁচজন জখম হয়েছিলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা।

বাংলার মুখ খবর

Latest News

আগে যা বলেছিলেন, তার থেকে বেশিই আসন পাবে BJP! বললেন ‘মোদী-বিরোধী’ নেতা সিবিএসই-র সিনিয়র সেকেন্ডারির সিলেবাস প্রকাশিত হল, কোথায় দেখবেন? বই কী থাকছে? পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের 'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ মধ্য কলকাতার একাংশে ১৪৪ ধারা, পুলিশের ‘ভাবনা-চিন্তাহীন কাজ', বললেন রাজ্যপাল গিলক্রিস্ট-ওয়ার্নারের পর অজি কামিন্স কি পারবেন হায়দরাবাদের দলকে IPL শিরোপা দিতে? হাসপাতালে ভর্তি পূজা! ‘আমার দেখভাল করার কেউ নেই’, যন্ত্রণায় কাতর নায়িকা Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' গুজরাটের গেমিং জোনে ভয়াবহ আগুন, অন্তত ২০জনের মৃত্যু, আটকে পড়েছিল শিশুরা ২৬ বছর বয়সে হারান কৌমার্য! যৌন প্রবৃত্তি থেকে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে করণ

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.