বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিকেয় উঠল কমিশনের বিধিনিষেধ, মাস্ক না পরেই প্রচার করলেন তৃণমূল প্রার্থী
তৃণমূল কংগ্গেস প্রার্থী মিনু দাস চক্রবর্তী।
তৃণমূল কংগ্গেস প্রার্থী মিনু দাস চক্রবর্তী।

শিকেয় উঠল কমিশনের বিধিনিষেধ, মাস্ক না পরেই প্রচার করলেন তৃণমূল প্রার্থী

  • রাজ্যজুড়ে করোনাভাইরাস দাপট দেখাচ্ছে। তার মধ্যেই আগামী ২২ তারিখ বিধাননগর পুরসভার নির্বাচন।

শাসকদলের প্রচারে শিকেয় উঠল করোনাভাইরাস বিধিনিষেধ। রাজ্য নির্বাচন কমিশনের জারি করা বিধিনিষেধ তোয়াক্কা না করে প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। এই নজির দেখা গেল বিধাননগরে। বিধিনিষেধ অমান্য করে হুড খোলা গাড়ি নিয়ে প্রচার করলেন বিধাননগরের ৩৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্গেস প্রার্থী মিনু দাস চক্রবর্তী। প্রচারের সময় তাঁর মুখে মাস্ক ছিল না।

এই ঘটনা এখন সোশ্যাল মিডিয়ায় চাউর হয়ে গিয়েছে। কারণ রাজ্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে বলা হয়েছিল, করোনাভাইরাস পরিস্থিতিতে প্রচার নেটমাধ্যমে যতটা সম্ভব করতে। বাড়ি বাড়ি না যেতে এবং মিছিল–মিটিং রাস্তায় না করতে। বিধিনিষেধ মেনে কিছু প্রচার হতে পারে। তবে মুখে মাস্ক পরতেই হবে। সেথানে এই ছবি বিতর্ক তৈরি করল বলে মনে করা হচ্ছে।

রাজ্যজুড়ে করোনাভাইরাস দাপট দেখাচ্ছে। তার মধ্যেই আগামী ২২ তারিখ বিধাননগর পুরসভার নির্বাচন। এছাড়া আরও তিন পুরসভার নির্বাচন রয়েছে। এই পরিস্থিতিতে রাজ্য নির্বাচন কমিশনের বিধিনিষেধ অমান্য করেই রবিবার প্রচার সারলেন বিধাননগর ৩৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী মিনু দাস চক্রবর্তী। হুড খোলা গাড়ি নিয়ে প্রচার করলেন। সেখানে নিয়ে এলেন বহু কর্মী–সমর্থককে। সঙ্গে মিছিলও করলেন। আর মুখে পরলেন না মাস্ক।

এই বিষয়ে মিনু দাস চক্রবর্তীকে জিজ্ঞাসা করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন। তিনি সংবাদমাধ্যমে জানান, যেহেতু তখন তিনি বক্তব্য রাখছিলেন এবং মানুষ যাতে চিনতে পারে তাই মাঝে মাঝে মাস্ক খুলে মানুষকে নিজের মুখ দেখাচ্ছিলেন। তৃণমূল কংগ্রেস প্রার্থী এই অভিযোগ করলেও হুড খোলা গাড়িতে প্রচারের সময় তাঁর মুখে মাস্ক দেখা যায়নি।

বন্ধ করুন