বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মমতা, অভিষেকের বিরুদ্ধে কিছু বললে টেনে জিভ ছিঁড়ে নেবেন, নিদান দিলেন তৃণমূল নেতা

মমতা, অভিষেকের বিরুদ্ধে কিছু বললে টেনে জিভ ছিঁড়ে নেবেন, নিদান দিলেন তৃণমূল নেতা

অভিযুক্ত তৃণমূল নেতা সজল দাস।

সজল দাস বলেন, ‘তৃণমূলের উচ্চ নেতৃত্ব বারবার ঘোষণা করেছে, যে বা যারা দুর্নীতির সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নিয়েছে এবং নেবে, আইন আইনের চলবে । কিন্তু তার পরেও বিজেপির ছোট বড় নেতারা মঞ্চ খাটিয়ে মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়র নামে কুমন্তব্য করলে আমি তাদের জিভ টেনে ছিড়ে দেব।

পঞ্চায়েত ভোটের আগে বিরোধী নেতাদের রাজনৈতিক দলের নেতা - কর্মীদের প্রকাশ্যে শারীরিক নিগ্রহের হুমকি দিলেন তৃণমূল নেতা। অভিযুক্ত উত্তর ২৪ পরগনার বিলকান্দা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল অঞ্চল সভাপতি সজল দাস। রবিবার তাঁকে প্রকাশ্য রাস্তায় মাইক্রোফোন হাতে বিরোধীদের জিভ ছিঁড়ে নেওয়ার নিদান দিতে দেখা যায়। যার পর শুরু হয়েছে বিতর্ক।

নব ব্যারাকপুর বিলকান্দায় এক প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল । সেই মিছিলে অংশগ্রহণ করে সজল দাস বলেন, ‘তৃণমূলের উচ্চ নেতৃত্ব বারবার ঘোষণা করেছে, যে বা যারা দুর্নীতির সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নিয়েছে এবং নেবে, আইন আইনের চলবে । কিন্তু তার পরেও বিজেপির ছোট বড় নেতারা মঞ্চ খাটিয়ে মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়র নামে কুমন্তব্য করলে আমি তাদের জিভ টেনে ছিড়ে দেব। বিলকান্দা মোড় থেকে তাদের স্ট্রেচারে করে যাতে বাড়ি ফিরতে হয় সেই ব্যবস্থা করে দেব ‘।

তৃণমূল নেতার এই ধরনের হুমকি প্রসঙ্গে বিজেপি নেতা পল্টা বলেন, ‘সামনে পঞ্চায়েত নির্বাচন। তৃণমূল কংগ্রেস এবার ভোট পাবে না। তাই ভোটের আগে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে। সন্ত্রাসের অপর নাম তৃণমূল। কিন্তু বিজেপি এবার মাঠে নেমে লড়াই করবে। কাউকে জমি ছেড়ে দেওয়া হবে না। আর এই সমস্ত হুমকির বিরুদ্ধে আমাদের উচ্চ নেতৃত্ব ও লিগ্যাল সেল ব্যবস্থা নেবে’।

 

বন্ধ করুন