বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভারতে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন, অভিযোগের তির বাংলাদেশি দুষ্কৃতীদের দিকে
ভারতে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন, অভিযোগের তির বাংলাদেশি দুষ্কৃতীদের দিকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ভারতে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন, অভিযোগের তির বাংলাদেশি দুষ্কৃতীদের দিকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ভারতে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন, অভিযোগের তির বাংলাদেশি দুষ্কৃতীদের দিকে

  • এক তৃণমূল নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বাংলাদেশি দুষ্কৃতীদের বিরুদ্ধে।

এক তৃণমূল কংগ্রেস নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বাংলাদেশি দুষ্কৃতীদের বিরুদ্ধে। রীতিমতো ভারতীয় ভূখণ্ডে ঢুকে এই হামলা করায় আহত হয়েছেন কয়েকজন। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের হিলি ব্লকে ওই হামলা চালানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে হিলি থানা। বাংলাদেশি দুষ্কৃতীদের হাতে ভারতীয়ের নিহত হওয়ার ঘটনায় অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন বালুরঘাটের সাংসদ তথা বিজেপি নেতা সুকান্ত মজুমদার।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় নিহত হয়েছেন হিলির জামালপুর গ্রামের বাসিন্দা আলিম মণ্ডল (৪০)। পেশায় কৃষক আলিম হিলি এলাকার তৃণমূল বুথ সভাপতি ছিলেন। তিন নম্বর ধলপাড়া গ্রাম পঞ্চায়েতের কাঁটাতারের ওপারে ভারতীয় ভূখণ্ডে আলিমদের উপরে হামলা চালানো হয়। শুক্রবার দুপুরে ভারত–বাংলাদেশ সীমান্তের কাঁটাতারের ওপারে জিরো পয়েন্ট বরাবর জামালপুর এলাকার খেতে একটি ছাগল ঢুকে পড়ে। তার খোঁজে যান আলিম–সহ এলাকার কয়েকজন বাসিন্দা।

অভিযোগ, তাঁদের উপর চড়াও হয় বাংলাদেশের একদল দুষ্কৃতী। ধারালো অস্ত্র দিয়ে আলিমদের কোপাতে শুরু করে ওই দুষ্কৃতীর দল। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয়রা ছুটে গেলে তাঁদের উপরেও চড়াও হয় দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের হাত থেকে কোনওরকমে আলিম এবং আছিরুলকে উদ্ধার করতে পারেন স্থানীয়রা। ধারালো অস্ত্রের আঘাতে জখম আলিমদের হিলি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আলিমকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। হিলি থানার পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের জন্য আলিমের দেহ বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। কী উদ্দেশ্যে এই হামলা চালানো হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন