বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরুলিয়া শহরে গুলিবিদ্ধ দলবদলু তৃণমূল নেতা
হাসপাতালে গুলিবিদ্ধ প্রদীপবাবু
হাসপাতালে গুলিবিদ্ধ প্রদীপবাবু

পুরুলিয়া শহরে গুলিবিদ্ধ দলবদলু তৃণমূল নেতা

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে বাইকে করে এক বন্ধুকে নিয়ে বাড়ি ফিরছিলেন প্রদীপবাবু। সেই সময় শহরের বড়হাটে তাঁকে লক্ষ্য করে কাছ থেকে গুলি করে পালায় দুষ্কৃতীরা।

গুলিবিদ্ধ পুরুলিয়ার তৃণমূল নেতা প্রদীপ বন্দ্যোপাধ্যায়। শনিবার রাতে পুরুলিয়া শহরের বড়হাটেএই ঘটনায় আতঙ্কে শহরবাসী। গুরুতর আহত অবস্থায় তাঁকে দেবেন মাহাতো সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুরুলিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কংগ্রেস কাউন্সিলার প্রদীপ বন্দ্যোপাধ্যায় বছর খানেক আগে বিজেপিতে যোগদান করেছিলেন। তারপর তিনি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে বাইকে করে এক বন্ধুকে নিয়ে বাড়ি ফিরছিলেন প্রদীপবাবু। সেই সময় শহরের বড়হাটে তাঁকে লক্ষ্য করে কাছ থেকে গুলি করে পালায় দুষ্কৃতীরা। প্রদীপবাবুকে গুরুতর আহত অবস্থায় পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে ভরতি করা হয়, সেখানেই তিনি চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন, প্রদীপবাবুর পেটে গুলিটি লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুরুলিয়া সদর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে একটি গুলির খোল, মোবাইল ফোন এবং একটি জুতো উদ্ধার করেন পুলিশকর্মীরা। এই ঘটনায় এখনও দুষ্কৃতীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনায় বিজেপিকে অভিযুক্ত করেছে তৃণমূল। অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

 

বন্ধ করুন