বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাথায় ‘‌চুনরি’‌ বেঁধে পুজো দেন শোভনদেব, আজ জমা দিলেন নিজের মনোনয়নপত্র
খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়।
খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়।

মাথায় ‘‌চুনরি’‌ বেঁধে পুজো দেন শোভনদেব, আজ জমা দিলেন নিজের মনোনয়নপত্র

  • আজ খড়দহের শ্যামসুন্দর মন্দিরে প্রথমে পুজো দেন তিনি। তারপর সেখান থেকে গিয়ে মনোনয়পত্র জমা করতে যান এই বর্ষীয়ান নেতা।

আগামী ৩০ অক্টোবর চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। দুর্গাপুজোর পর ভোটের মেজাজে ফিরবে বাংলা। আজ, বৃহস্পতিবার ব্যারাকপুরের মহকুমাশাসকের দফতরে মনোনয়নপত্র জমা দিলেন খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। আজ খড়দহের শ্যামসুন্দর মন্দিরে প্রথমে পুজো দেন তিনি। তারপর সেখান থেকে গিয়ে মনোনয়পত্র জমা করতে যান এই বর্ষীয়ান নেতা।

খড়দহ–সহ রাজ্যের চার কেন্দ্রে বিধানসভা উপনির্বাচন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কারণ তিন কেন্দ্রে গোহারা হয়েছে বিজেপি। সেদিক থেকে অ্যাডভানটেজে রয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপি তাঁর বিরুদ্ধে জয় সাহাকে প্রার্থী করেছে। একুশের নির্বাচনের ফলপ্রকাশের আগেই মৃত্যু হয়েছিল তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহার। তাঁর পরিবর্তে এবার প্রার্থী হয়েছেন কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়।

আজ কোভিডবিধি মেনে কয়েকজন দলীয় কর্মী–সমর্থককে সঙ্গে নিয়ে খড়দহের শ্যামসুন্দর ও কালী মন্দিরে পুজো দেন শোভনদেববাবু। তিনি পুজো দেওয়ার সময় মাথায় ‘চুনরি’ বেঁধে দেন মন্দিরের পুরোহিত। মন্দির থেকে বেরিয়ে তিনি বলেন, ‘‌খড়দহে প্রথম যেদিন এসেছিলাম সেদিন শ্যামসুন্দর মন্দিরে পুজো দিয়েছিলাম। তাই আজও পুজো দিয়ে মনোনয়ন জমা করতে যাচ্ছি। বিধানসভা নির্বাচনে এখনও পর্যন্ত হারিনি। এবারও জেতার প্রার্থনা করলাম।’‌

উল্লেখ্য, ভবানীপুরের বিধায়ক পদ ছাড়েন রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। সেখান থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রেকর্ড–ভাঙা ভোটে তিনি জেতেন। তাই খড়দহ থেকেই উপনির্বাচনে লড়াই করবেন শোভনদেব চট্টোপাধ্যায়। এখানে তিনি রেকর্ড ভোটে জেতার আশা করছেন বলেও ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন।

বন্ধ করুন