বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার বিদ্রোহী সিঙুরের মাস্টারমশাই, দিলেন দল ছাড়ার হুমকি
সিঙুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য। 
সিঙুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য। 

এবার বিদ্রোহী সিঙুরের মাস্টারমশাই, দিলেন দল ছাড়ার হুমকি

  • রবিবার সংবাদমাধ্যমের সামনে সিঙুরের মাস্টারমশাই বলেন, ‘যেখানে অন্যায় করেও পরিচালক হতে পারে। আমরা যারা দুর্নীতির সঙ্গে যুক্ত নই তাদের চিহ্নিত করে দল থেকে তাড়িয়ে দেওয়া হল।

ফের বিদ্রোহ তৃণমূলে। এবার দলের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুললেন সিঙুর আন্দোলনের অন্যতম নেতা তথা স্থানীয় বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য। তাঁর দাবি দল না মানলে অন্য দলে যোগ দিতে পারেন। 

সিঙুরে বেচারাম মান্নার গোষ্ঠীর সঙ্গে রবীন্দ্রনাথবাবুর গোষ্ঠীর লড়াই নতুন নয়। সম্প্রতি সাংগঠনিক রদবদলে রবীন্দ্রনাথবাবুর মনোনীত ব্যক্তিতে ব্লক সভাপতির পদ থেকে সরিয়ে বেচারাম অনুগামীকে বসানো হয়। তার পরই ক্ষোভ ছড়ায় রবীন্দ্রনাথ গোষ্ঠীর মধ্যে। 

রবিবার সংবাদমাধ্যমের সামনে সিঙুরের মাস্টারমশাই বলেন, ‘যেখানে অন্যায় করেও পরিচালক হতে পারে। আমরা যারা দুর্নীতির সঙ্গে যুক্ত নই তাদের চিহ্নিত করে দল থেকে তাড়িয়ে দেওয়া হল। এইরকম ব্যবহার দলের কাছ থেকে পাব বলে প্রস্তুত ছিলাম না। দল আমার প্রতি যথেষ্ট সম্মান দেখালেও এই শেষ মুহূর্তে দলে আমাকে সমস্ত কিছু থেকে বঞ্চিত রেখে অবহেলা করে সরিয়ে দেওয়া হল’।

এর আগেও একাধিকবার অভিমান করে দলীয় সংগঠন থেকে নিজেরে সরিয়ে রেখেছিলেন রবীন্দ্রনাথবাবু। পরে যদিও দলের তরফে মান ভাঙানো হয়। তবে এবার একেবারে দলবদলের হুমকি দিয়েছেন তিনি। বলেন, ‘আমার দাবি দলের তরফে বিবেচনা না করলে অন্য দলেও যেতে পারি।’ এব্যাপারে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।

 

বন্ধ করুন