বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > East Burdwan: রেলগেটে ট্যাঙ্কার আটকে বিপত্তি! দীর্ঘক্ষণ বিঘ্নিত হল ট্রেন চলাচল, ভোগান্তি যাত্রীদের
হাওড়া-বর্ধমান শাখাই ট্রেন চলাচল ব্যাহত। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

East Burdwan: রেলগেটে ট্যাঙ্কার আটকে বিপত্তি! দীর্ঘক্ষণ বিঘ্নিত হল ট্রেন চলাচল, ভোগান্তি যাত্রীদের

  • অন্যদিকে, ট্যাঙ্কারটি আটকে যাওয়ার ফলে রেলগেটের দুধারেও ব্যাপক যানজট দেখা দেয়। অবশেষে দুটি ক্রেনের সাহায্যে প্রায় তিন ঘন্টার চেষ্টায় ট্যাঙ্কারটি সেখান থেকে তুলে ফেলা হয়। দুপুর ১ টার পর পুনরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে রেল সূত্রের খবর। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

রেল গেটে ট্যাঙ্কার আটকে ঘটল বিপত্তি। আজ সকালে পূর্ব বর্ধমানের মানকর স্টেশনের কাছে রেলগেট পার হতে গিয়ে একটি ট্যাঙ্কার আটকে যায়। ট্যাঙ্কারটি সেখানে দীর্ঘক্ষণ আটকে থাকে। যার ফলে ব্যাপকভাবে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। বিশেষ করে হাওড়া-বর্ধমান লাইনে ট্রেন চলাচল বিঘ্নিত হয়। দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর ট্যাঙ্কারটিকে রেলগেট থেকে সরানোর পর পুনরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

রেল সূত্রের খবর, মানকর স্টেশনের কাছে ৯৪ নম্বর রেলগেটে কাজ চলছে। সেখানে পিচের রাস্তা সরিয়ে ফেলা হচ্ছে। পাশাপাশি রেল লাইনের পাথরও সরানো হচ্ছে। আর তা সরাতে গিয়েই স্ল্যাগ ভর্তি ট্যাঙ্কারটি রেলগেটে আটকে যায়। আজ সকাল দশটা নাগাদ এই ঘটনা ঘটে। প্রথমে রেল কর্মীরা ট্যাঙ্কারটিকে সেখান থেকে সরানোর চেষ্টা করেনম পরে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয়। চলে ট্যাঙ্কার সরানোর কাজ। এর জেরে পানাগড়, দুর্গাপুর সহ বিভিন্ন স্টেশনে ট্রেন আটকে পড়ে। দীর্ঘক্ষণ ট্রেন দাঁড়িয়ে থাকায় বহু যাত্রী ট্রেন থেকে নেমে পায়ে হাঁটতে শুরু করে দেন।

অন্যদিকে, ট্যাঙ্কারটি আটকে যাওয়ার ফলে রেলগেটের দুধারেও ব্যাপক যানজট দেখা দেয়। অবশেষে দুটি ক্রেনের সাহায্যে প্রায় তিন ঘন্টার চেষ্টায় ট্যাঙ্কারটি সেখান থেকে তুলে ফেলা হয়। দুপুর ১ টার পর পুনরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে রেল সূত্রের খবর। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। তবে ট্যাঙ্কারটি রেল লাইনে আটকে যাওয়ায় ট্রাকে কোনও ক্ষতি হয়েছে কিনা আধিকারিকরা খতিয়ে দেখছেন।

বন্ধ করুন