বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলের হাতে খুন মা! গ্রেফতার তৃণমূল নেতার মানসিক ভারসাম্যহীন ভাই
তৃণমূল নেতার মানসিক ভারসাম্যহীন ভাই খুন করলেন নিজের মাকেই (ছবিটি প্রতীকী)
তৃণমূল নেতার মানসিক ভারসাম্যহীন ভাই খুন করলেন নিজের মাকেই (ছবিটি প্রতীকী)

ছেলের হাতে খুন মা! গ্রেফতার তৃণমূল নেতার মানসিক ভারসাম্যহীন ভাই

  • নিজের মাকে পিটিয়ে মেরেছেন তৃণমূলের শ্রমিক সংগঠনের জলপাইগুড়ি জেলা সভাপতির ভাই।

জলপাইগুড়িতে এক চাঞ্চল্যকর ঘটনায় নিজের ছেলের হাতেই প্রাণ খোয়ালেন ধানকি টিগ্গা লাকড়া নামক এক মহিলা। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মালবাজার মহকুমার চালসাতে। পিটিয়ে নিজের মাকে মেরেছেন বলে অভিযোগ কিরণ লাকড়া নামক এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত কিরণ সম্পর্কে তৃণমূলের শ্রমিক সংগঠনের জলপাইগুড়ি জেলা সভাপতি রাজেশ লাকড়ার ভাই। কিরণকে ইতিধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন।

ঘটনা সম্পর্কে অভিযুক্তের ভাই তথা তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতি রাজেশ লাকড়া সাংবাদমাধ্যমকে জানান, তাঁর ভাই তাঁর মাকে খুন করেছে। কাঠের ভারী একটা লাঠি দিয়ে মাকে পিটিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। তিনি এও দাবি করেন যে তাঁর ভাই মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন ধরে তাঁর চিকিৎসা চলছে। ঘটনা প্রসঙ্গে জলপাইগুড়ি জেলা তৃণমূল সভাপতি মহুয়া গোপ জানান, রাজেশ নিজেই নিজের ভাইকে পুলিশের হাতে তুলে দিয়েছেন। ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করে জানান, দল রাজেশের পরিবারের পাশে দাঁড়িয়ে আছে।

এদিকে পুলিশ জানিয়েছে, খুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা দেখতে পান মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে ধানকি টিগ্গা লাকড়া। পুলিশেরও প্রাথমিক অনুমান, ধানকিদেবীকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

 

বন্ধ করুন