বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুবিধাবাদী TMC নেতারাই ‘‌RSS, BJP থেকেও ভয়ঙ্কর' পোস্টার ফেলেছেন: ত্বহা সিদ্দিকি
ফুরফুরা শরিফের পিরজাদা ত্বহা সিদ্দিকি
ফুরফুরা শরিফের পিরজাদা ত্বহা সিদ্দিকি

সুবিধাবাদী TMC নেতারাই ‘‌RSS, BJP থেকেও ভয়ঙ্কর' পোস্টার ফেলেছেন: ত্বহা সিদ্দিকি

  • ফুরফুরা শরিফের পিরজাদা অভিযোগ করেন, ‘‌এলাকার কিছু সুবিধাবাদী তৃণমূল নেতা নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য এই ঘটনা ঘটাচ্ছে।

এবার ফুরফুরা শরিফের পিরজাদা ত্বহা সিদ্দিকির বিরুদ্ধে পোস্টার পড়ল। পোস্টারে স্পষ্ট উল্লেখ রয়েছে, ‘‌আরএসএস, বিজেপির থেকেও ভয়ঙ্কর ত্বহা সিদ্দিকি।’‌ যদিও এই ঘটনায় তৃণমূলকেই ঘুরিয়ে নিশানা তুললেন ফুরফুরা শরিফের পিরজাদা। প্রয়োজনে মুখ্যমন্ত্রীর কাছেও নালিশ জানাবেন বলে জানান তিনি।

সম্প্রতি তারকেশ্বরের পিয়াসারা এলাকায় পোস্টারে ছয়লাপ হয়ে যায়। পোস্টার পড়েছে ফুরফুরা শরিফের পিরজাদা ত্বহা সিদ্দিকির বিরুদ্ধে। পোস্টারে পিরজাদাকে বিজেপি ও আরএসএসের থেকেও ভয়ঙ্কর বলা হয়েছে। গত শনিবার ওই এলাকায় একটি অরাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ত্বহা। সেই অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সংস্থার প্রশংসা করেও তৃণমূলের স্থানীয় নেতাদের তোলাবাজ বলে আখ্যা দেন। এরপরই গোটা এলাকায় ত্বহা সিদ্দিকির বিরুদ্ধে পোস্টার পড়ে যায়।

পোস্টার পড়ার ঘটনার পর এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়। গোটা এলাকা থেকে পোস্টার তুলে দেওয়া হয়। ফুরফুরা শরিফের পিরজাদা অভিযোগ করেন, ‘‌এলাকার কিছু সুবিধাবাদী তৃণমূল নেতা নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য এই ঘটনা ঘটাচ্ছে। মুখ্যমন্ত্রীকে অনুরোধ করব তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। তাঁরা দিনে তৃণমূল আর রাতে বিজেপি করেন।’‌ কিছুদিন আগে হুগলির এক তৃণমূল নেতার বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ করেছিলেন ফুরফুরা শরিফের পিরজাদা। তবে এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি আরামবাগ সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি রামেন্দু সিং রায়। তিনি জানান, ‘‌আমি এই বিষয়ে কিছু জানি না।’‌

বন্ধ করুন