বাংলা নিউজ > বায়োস্কোপ > Govinda-Krushna: রক্তের টান এড়াতে পারলেন না! ক্রুষ্ণার সঙ্গে ঝামেলা ভুলে ভাগ্নি আরতির বিয়েতে গোবিন্দা,এলেন না সুনীতা

Govinda-Krushna: রক্তের টান এড়াতে পারলেন না! ক্রুষ্ণার সঙ্গে ঝামেলা ভুলে ভাগ্নি আরতির বিয়েতে গোবিন্দা,এলেন না সুনীতা

রক্তের টান এড়াতে পারলেন না! ক্রুষ্ণার সঙ্গে ঝামেলা ভুলে ভাগ্নির বিয়েতে গোবিন্দা (Instagram)

Govinda-Krushna: ৬ বছর মুখ দেখাদেখি বন্ধ ছিল। আরতির বিয়ে মিলিয়ে দিল মামা-ভাগ্নেকে! রক্তের টানে অগ্রাহ্য করতে পারেননি, ভাগ্নি আরতি সিং ও জামাইকে আর্শীবাদ দিতে হাজির গোবিন্দা। 

গোবিন্দার সঙ্গে তাঁর বোনপো ক্রুষ্ণা অভিষেকের ঠাণ্ডা লড়াইয়ের খবর কারুর অজানা নয়। প্রায় ৬ বছর ধরে মুখ দেখাদেখি বন্ধ ছিল মামা-ভাগ্নের। কিন্তু সব ঝামেলা দূরে রেখে কৃষ্ণা অভিষেকের বোন আরতি সিংয়ের বিয়ের আসরে হাজির গোবিন্দা। ব্যবসায়ী দীপক চৌহানের সঙ্গে বৃহস্পতিবার রাতে সাত পাক ঘুরলেন বিগ বস খ্যাত অভিনেত্রী। আর ভাগ্নি ও জামাইকে দু-হাত ভরে আর্শীবাদ দিতে এদিন হাসিমুখে পৌঁছেছিলেন গোবিন্দা। কাশ্মীরা-ক্রুষ্ণা আগেই জানিয়েছিলেন, তাঁদের ঝামেলার কারণে আরতি যেন মামার আর্শীবাদ থেকে বঞ্চিত না হয়, কথা রাখলেন গোবিন্দা। আরও পড়ুন-‘বাবার মতো’ মিঠুনকে ‘গদ্দার’ তকমা মমতার! দলনেত্রীর মন্তব্যে কী প্রতিক্রিয়া দেবের?

আরতির বিয়েতে হাজির গোবিন্দা

আরতির বিয়েতে গোবিন্দাকে দেখে অবাক হয়েছেন অনুরাগীরা। ভিতরে ঢোকার আগে বাইরে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিলেন বলিউডের অরিজিন্যাল ‘হিরো নম্বর ১’। এদিন অভিনেতাকে কালো বন্ধগলায় সপ্রতিভ দেখাচ্ছিল। বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার পর ইনস্ট্যান্ট বলিউডকে তিনি বলেন, 'ঈশ্বরের কাছে আমি আরতির সুখী জীবনের মঙ্গল কামনা করি এবং ঈশ্বর তাকে খারাপ নজর থেকে রক্ষা করুন।

কৃষ্ণা ও কাশ্মীরা উচ্ছ্বসিত

বোনের বিয়েতে গোবিন্দের উপস্থিতি ঘিরে খুশি কৃষ্ণা ও তাঁর স্ত্রী কাশ্মীরা শাহ। কাশ্মীরিরা জানান তিনি 'খুব খুশি' যে অভিনেতা এই বিয়েতে অংশ নিয়েছেন এবং কাশ্মীরা বলেন, ‘দুই সন্তান’ (আরতি ও তাঁর স্বামী)কে প্রাণ ভরে আশীর্বাদ করেছেন গোবিন্দা। ক্রুষ্ণা আরও বলেন, ‘মামা এসেছেন জেনে আমি খুব খুশি। আমাদের একটা ইমোশনাল কানেকশন আছে, সেটা হৃদয়ের সঙ্গে সম্পর্কিত’।

কোথায় ঝামেলা শুরু? 

‘টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন’, ২০১৮ সালে কাশ্মীরা শাহ-র করা একটি বিতর্কিত টুইটই ভাঙন ধরিয়ে দেয় মামা-ভাগ্নের সম্পর্কে। এই পোস্ট তাঁদের হেঁয় করতেই করা হয় বিশ্বাস গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতার। ক্রুষ্ণা ভুল বোঝাবুঝি মেটানোর ব্যর্থ চেষ্টা করেছিলেন। কিন্তু বউ আর মামিমার মান-অভিমান পর্ব মেটেনি। 

এরপর কখনও ক্রুষ্ণার বিরুদ্ধে ‘ভাবমূর্তি নষ্ট’-এর অভিযোগ এনেছেন গোবিন্দা তো কখনও নায়কের স্ত্রীর প্রকাশ্যে ক্ষোভ উগরে ক্রুষ্ণার ক্ষমা প্রার্থনা ও কান্নাকে ‘লোক দেখানো’ বলেছেন। তবে অতীতের যাবতীয় তিক্ততা ভুলে রক্তের টানে আরতির বিয়েতে হাজির গোবিন্দা। কিন্তু দেখা মেলেনি তাঁর স্ত্রী কিংবা দুই সন্তানের। 

আরতিকে শুভেচ্ছা বৌদি কাশ্মীরার

বিয়ের আগে বৌদি কাশ্মীরা ইনস্টাগ্রামে ননদ আরতির সঙ্গে একটি রিল শেয়ার করে লেখেন, ‘আমরা সবসময় তোমার পরিবার থাকব আরতি এবং আমরা দীপককে এই পরিবারে স্বাগত জানাই। তাকে বলতে ভুলো না যে আমি যাদের ভালবাসি তাদের নিয়ে অধিকারবোধও দেখাই এবং তুমি আমার জীবনের একটি বিশাল অংশ। তোমার নতুন জীবন এবং যাত্রার জন্য শুভকামনা। তোমার দাদা এবং আমি সবসময় তোমার সাথে আছি, এখন এবং চিরকালের জন্য’।

বিয়ে মিটতে রিসেপশন ভেন্যুর বাইরে নবদম্পতি হিসেবে ছবি তোলেন আরতি ও দীপক। পাপারাজ্জিদের জন্য পোজ দেওয়ার সময় আরতি তার স্বামীকে জড়িয়ে ধরেন। কপিল শর্মা, বিপাশা বসু, করণ সিং গ্রোভার, সুনীল গ্রোভার, দেবলীনা, যুবিকা চৌধুরি এবং অর্চনা পুরান সিংয়ের মতো সেলিব্রিটিরা হাজির ছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

৩০০ করেও হারল প্রোটিয়া মেয়েরা, স্মৃতিদের বিরুদ্ধে হল একাধিক বিশ্ব রেকর্ড চিনকে হারিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট আদানি পোর্টসের মাথায়! ইতিহাস ভারতীয় সংস্থার বন্ধ হল দার্জিলিং-কালিম্পং সড়ক, পর্যটকরা সাবধান! ফুঁসছে তিস্তা, প্রবল বৃষ্টি রিঙ্কু সিংয়ের পরে এক ওভারে ৫ ছক্কা আরও এক KKR তারকার, ‘৬ বলে’ উঠল ৩৪ রান বিমানে গোলযোগের জন্য ১০,০০০ ডলার ক্ষতিপূরণ পাবেন যাত্রীরা ক্লান্তির জেরে শারীরিক অসুস্থতা, ধরতে পারেননি মাইক্রোফোন, জানালেন ইংরেজ তারকা আসছে বট পূর্ণিমা ব্রত, করুন এই ভাবে পুজো, দাম্পত্য সম্পর্কে ফিরবে ভালো সময় তীব্র গরমে রাজধানীতে বাড়ছে হিট স্ট্রোকের সংখ্যা, ৪৮ ঘণ্টায় মৃত্যু আরও ২০ জনের স্কটল্যান্ড ম্যাচে অজিরা চাপে পড়তেই ইংরেজদের হাল ফাঁস করলেন ম্যাক্সওয়েল 'হায় গরমি!' অর্ডার করলেন বেসন লাড্ডু দিল্লির গরমে গলে গিয়ে পেলেন কিনা কেক!

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.