বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: মালদহে বোমা বাঁধতে গিয়ে ভয়াবহ বিস্ফোরণ! মৃত ২, ব্যাপক চাঞ্চল্য এলাকায়
মালদহে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ। প্রতীকী ছবি।

Malda: মালদহে বোমা বাঁধতে গিয়ে ভয়াবহ বিস্ফোরণ! মৃত ২, ব্যাপক চাঞ্চল্য এলাকায়

  • স্থানীয় সূত্রের খবর, গতকাল রাতে দেড়টা থেকে আড়াইটার মধ্যে এই বিস্ফোরণ ঘটেছে। লোকালয় থেকে প্রায় এক থেকে দেড় কিলোমিটার দূরে আমবাগান এবং পাট ক্ষেতের রয়েছে। সেখানে রাতের অন্ধকারে তারা বোমা বাঁধছিল। সেই সময় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কিত হয়ে ওঠেন এলাকাবাসীরা।

মুর্শিদাবাদের পর এবার মালদা। বোমা বাঁধতে গিয়ে ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল দু’জনের। এছাড়াও বেশ কয়েকজন আহত হয়েছে। মৃত দুই যুবকের নাম ফরজন শেখ এবং শফিকুল ইসলাম। তারা এলাকারই বাসিন্দা। আশঙ্কাজনক অবস্থায় একজনের চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মালদার মানিকচকের গোপালপুর চন্ডিপুর মাঠ এলাকায়।

স্থানীয় সূত্রের খবর, গতকাল রাতে দেড়টা থেকে আড়াইটার মধ্যে এই বিস্ফোরণ ঘটেছে। লোকালয় থেকে প্রায় এক থেকে দেড় কিলোমিটার দূরে আমবাগান এবং পাট ক্ষেতের রয়েছে। সেখানে রাতের অন্ধকারে তারা বোমা বাঁধছিল। সেই সময় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কিত হয়ে ওঠেন এলাকাবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখান থেকে দুজনের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে বোমা বাঁধার দড়ি, বোমা তৈরি করার মসলা সহ আরও বেশ কিছু নমুনা সংগ্রহ করেছে পুলিশ। এই ঘটনার পরে এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

অন্যদিকে, মৃতদের পরিবারের দাবি ওই দু জনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। কে বা কারা তাদের বোমা তৈরি জন্য ডেকে নিয়ে গিয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ। কী উদ্দেশ্যে বোমা তৈরি করা হচ্ছিল সে বিষয়টিও পুলিশ খতিয়ে দেখছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান বোমা বাঁধার সময় চারজন ছিল। পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছায় বম্ব স্কোয়াড।

বন্ধ করুন