বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিউটাউনে তরুণীর শ্লীলতাহানি, প্রতিবাদ করতেই মোটরবাইকে তোলার চেষ্টা!
অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নিউটাউনে তরুণীর শ্লীলতাহানি, প্রতিবাদ করতেই মোটরবাইকে তোলার চেষ্টা!

  • নিউটাউনের এই ঘটনায় শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নিউটাউনের অভিজাত এলাকায় ভয়ঙ্কর ঘটনা ঘটে গেল! এখানে তরুণীকে শ্লীলতাহানি করা হয়। নানা কুৎসিত অঙ্গভঙ্গি করে দু’‌জন যুবক। তার প্রতিবাদ করলে ওই তরুণীকে হাত ধরে টেনে মোটরবাইকে তুলে নেওয়ার চেষ্টা করে যুবকরা। নিউটাউনের এই ঘটনায় শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রেস্তোরাঁয় কর্মরত তরুণী বাড়ি ফেরার সময় এই ঘটনা ঘটেছে। অশালীন মন্তব্য করে অভিযুক্তরা মোবাইলে তরুণীর ছবি তুলতে গেলে তিনি প্রতিবাদ করেন। তখনই হাত ধরে মোটরবাইকে টেনে তোলার অভিযোগ ওঠে।

স্থানীয় সূত্রে খবর, রেস্তরাঁয় কাজ করেন ওই তরুণী। বুধবার রাতে রেস্তরাঁয় কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, তখন নিউটাউন গোল বিল্ডিংয়ের কাছে আসতেই মোটরবাইকে বসে থাকা দুই যুবক প্রথমে তরুণীকে কটূক্তি করে। তারপর মোবাইলে ছবি তুলতে যায়। তখনই প্রতিবাদ করে ওই তরুণী। প্রতিবাদ করতেই তরুণীকে অশালীন মন্তব্য করা হয়। আর টেনে মোটরবাইকে তোলার চেষ্টা করে অভিযুক্ত যুবকরা।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে। তাদের আজ বারাসাত আদালতে তোলা হয়। তরুণীকে টানাটানি করলে তিনি আহত হন। এমনকী পড়ে যান ওই তরুণী। পায়ে চোট পান তিনি। অভিযুক্তের নাম রাজু মজুমদার ও সবুজ শীল।

জানা গিয়েছে, এই তরুণীকে আগেও তারা দেখেছিল। তখন থেকেই পরিকল্পনা করে তরুণীকে মোটরবাইকে করে নিয়ে পালিয়ে যাবে। সেই মতোই রাতে অপেক্ষা করছিল তারা। কাজ সেরে বাড়ি ফেরার সময় তখন তরুণীকে কুৎসিত অঙ্গভঙ্গি করে। যার প্রতিবাদ করেছিলেন তরুণী। তখনই তাঁকে জোর করে মোটরবাইকে তুলে নেওয়ার চেষ্টা করা হয়। আর শ্লীলতাহানি করা হয়।

বন্ধ করুন