বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নাবালিকা ভাগ্নিকে অপহরণ করে ধর্ষণ, ১০ বছরের কারাদণ্ড মামার

নাবালিকা ভাগ্নিকে অপহরণ করে ধর্ষণ, ১০ বছরের কারাদণ্ড মামার

নাবালিকা ভাগ্নিকে অপহরণ করে ধর্ষণ, ১০ বছরের কারাদণ্ড মামার ছবিটি প্রতীকী  (HT_PRINT)

দোষী মামাকে ১ লক্ষ টাকা জরিমানা ধার্য করেছে আদালত। অনাদায়ে আরও এক বছরের সাজা ঘোষণা করা হয়েছে। এছাড়াও নির্যাতিতাকে ১ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক

ভাগ্নিকে অপহরণ করে ভাড়া বাড়িতে লুকিয়ে রেখেছিল মামা। শুধু তাই নয়, মামার লালসার শিকার হতে হয়েছে নির্যাতিতা ওই কিশোরীকে। ভাগ্নির উপর নারকীয় অত্যাচার চালানোর অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। দিনের পর দিন বন্ধ ঘরের মধ্যে ভাগ্নিকে ধর্ষণ করার অভিযোগে দোষী সাব্যস্ত মামাকে ১০ বছর কারাদণ্ডের আদেশ দিয়েছে বারুইপুর আদালত। 

আদালতের আরও নির্দেশ, দোষী মামাকে ১ লক্ষ টাকা জরিমানা ধার্য করেছে আদালত। অনাদায়ে আরও এক বছরের সাজা ঘোষণা করা হয়েছে। এছাড়াও নির্যাতিতাকে ১ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা একাদশ শ্রেণির ছাত্রী ওই কিশোরীকে অপহরণ করে তুলে নিয়ে গিয়েছিল মামা। বারাসতের একটি ভাড়া বাড়িতে রেখে, দিনের পর দিন ভাগ্নিকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে ।

২০১৯ সালের ২৮ অগস্ট চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছিল বারুইপুরে। অভিযোগ উঠেছে, সোনারপুর এলাকা থেকে প্রথমে নাবালিকা ভাগ্নিকে অপহরণ করে তার মামা।

 

মেয়ের খোঁজ না পেয়ে ওইদিনই সোনারপুর থানায় পৌঁছে নিখোঁজ ডায়েরি করেন তার পরিবারের লোকজন। এই ঘটনার তদন্তে নেমে দীর্ঘদিন ধরে অভিযুক্তের খোঁজ চলায় পুলিশ। তারপর গোপন সূত্রে খবর পেয়ে বারাসতের একটি ভাড়া বাড়ি থেকে নাবালিকাকে উদ্ধার করে পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন কয়েকটা নোটস জেরক্স করতে যাবে বলে বাড়ি থেকে বের হয় নির্যাতিতা কিশোরী। তারপর থেকে সে আর বাড়ি ফেরত আসেনি। এই ঘটনার পরই পরিবারের তরফ থেকে অপহরণের অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়ে তদন্তে নামে সোনারপুর থানার পুলিশ। কিছুদিনের মধ্যেই জানা যায়, ৬১ বছর বয়সী ওই ছাত্রীর মামা এই অপহরণ কাণ্ড ঘটিয়েছে।

ঘটনার তদন্তে নেমে হাড়োয়া থানা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। অভিযুক্তকে জেরা করে বারাসতের ওই ভাড়া বাড়িত হানা দেয় পুলিশ। ঘটনাস্থল থেকে প্রচুর যৌন উদ্দীপক ওষুধ-পত্র ছাড়াও ব্যবহৃত ও অব্যবহৃত কন্ডোম বাজেয়াপ্ত করা হয়।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.