বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাত সকালে ভুট্টাখেতে উদ্ধার ফেরিওয়ালার মুণ্ডহীন দেহ, কাছেই পাওয়া গেল কাটা মুন্ডু

সাত সকালে ভুট্টাখেতে উদ্ধার ফেরিওয়ালার মুণ্ডহীন দেহ, কাছেই পাওয়া গেল কাটা মুন্ডু

দেহ উদ্ধারের খবরে জটলা করেছেন স্থানীয়রা। 

মুস্তাকের সঙ্গে সিদ্দিক জানান, আমরা ভিনদেশি, কালিয়াচকের বাসিন্দা। প্রায় ১৫ – ২০ বছর ধরে এখানে গ্রামে গ্রামে গেরস্থালির জিনিস ফেরি করি। মুস্তাকের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল বলে জানি না।

সাত সকালে দিগন্তবিস্তৃত ভুট্টা খেতে উদ্ধার হল ফেরিওয়ালার মুণ্ডহীন দেহ। প্রায় ২০ ফুট দূরে পাওয়া গেল কাটা মুন্ডু। শুক্রবার সকালে উত্তর দিনাজপুরের হেমতাবাদ থানা এলাকার টিটিহি কালীতলা এলাকার ঘটনা। নিহতের নাম মুস্তাক। তিনি মালদার কালিয়াচকের বাসিন্দা বলে জানা গিয়েছে। দেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সকালে টিটিহি এলাকায় ফাঁকা মাঠের মধ্যে রাস্তার পাশে ফেরিওয়ালার সাইকেল পড়ে দেখে সন্দেহ হয় পথচারীদের। পাশেই ভুট্টা খেতে তল্লাশি করে এক ব্যক্তির মুণ্ডহীন দেহ দেখতে পান তাঁরা। এর পর খবর দেওয়া হয় থানায়। পুলিশ আসার আগেই রক্তের দাগ দেখে ২০ ফুট দূরে ভুট্টা খেতের ভিতরেই পাওয়া যায় নিহতের কাটা মুন্ডু। এর পর জানা যায় নিহত ফেরিওয়ালার নাম মুস্তাক।

মুস্তাকের সঙ্গে সিদ্দিক জানান, আমরা ভিনদেশি, কালিয়াচকের বাসিন্দা। প্রায় ১৫ – ২০ বছর ধরে এখানে গ্রামে গ্রামে গেরস্থালির জিনিস ফেরি করি। মুস্তাকের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল বলে জানি না। শুক্রবার সকাল ৭টা নাগাদ ও ফেরি করতে বেরোয়। কিছুক্ষণ পরে শুনি ওকে নৃশংস ভাবে খুন করা হয়েছে। কারা ওকে খুন করল তা তদন্ত করে বার করা দরকার। আমরা নিরাপত্তার অভাবে ভুগছি।

খবর পেয়ে হেমতাবাদ থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ফেরিওয়ালাদের অনেকে মহাজনি কারবার করে থাকেন। সম্ভবত ধারের টাকা ফেরত দেওয়া নিয়ে কারও সঙ্গে বিবাদ চলছিল। তার জেরেই খুন হতে হয়েছে ফেরিওয়ালা মুস্তাককে।

 

বাংলার মুখ খবর

Latest News

ফুটবলারকে স্বাগত জানাতে রাত ৩ টেয় বিমান বন্দরে হাজির হাজার হাজার ইস্টবেঙ্গল ভক্ত মেষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 108/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.