বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাত সকালে ভুট্টাখেতে উদ্ধার ফেরিওয়ালার মুণ্ডহীন দেহ, কাছেই পাওয়া গেল কাটা মুন্ডু

সাত সকালে ভুট্টাখেতে উদ্ধার ফেরিওয়ালার মুণ্ডহীন দেহ, কাছেই পাওয়া গেল কাটা মুন্ডু

দেহ উদ্ধারের খবরে জটলা করেছেন স্থানীয়রা। 

মুস্তাকের সঙ্গে সিদ্দিক জানান, আমরা ভিনদেশি, কালিয়াচকের বাসিন্দা। প্রায় ১৫ – ২০ বছর ধরে এখানে গ্রামে গ্রামে গেরস্থালির জিনিস ফেরি করি। মুস্তাকের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল বলে জানি না।

সাত সকালে দিগন্তবিস্তৃত ভুট্টা খেতে উদ্ধার হল ফেরিওয়ালার মুণ্ডহীন দেহ। প্রায় ২০ ফুট দূরে পাওয়া গেল কাটা মুন্ডু। শুক্রবার সকালে উত্তর দিনাজপুরের হেমতাবাদ থানা এলাকার টিটিহি কালীতলা এলাকার ঘটনা। নিহতের নাম মুস্তাক। তিনি মালদার কালিয়াচকের বাসিন্দা বলে জানা গিয়েছে। দেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সকালে টিটিহি এলাকায় ফাঁকা মাঠের মধ্যে রাস্তার পাশে ফেরিওয়ালার সাইকেল পড়ে দেখে সন্দেহ হয় পথচারীদের। পাশেই ভুট্টা খেতে তল্লাশি করে এক ব্যক্তির মুণ্ডহীন দেহ দেখতে পান তাঁরা। এর পর খবর দেওয়া হয় থানায়। পুলিশ আসার আগেই রক্তের দাগ দেখে ২০ ফুট দূরে ভুট্টা খেতের ভিতরেই পাওয়া যায় নিহতের কাটা মুন্ডু। এর পর জানা যায় নিহত ফেরিওয়ালার নাম মুস্তাক।

মুস্তাকের সঙ্গে সিদ্দিক জানান, আমরা ভিনদেশি, কালিয়াচকের বাসিন্দা। প্রায় ১৫ – ২০ বছর ধরে এখানে গ্রামে গ্রামে গেরস্থালির জিনিস ফেরি করি। মুস্তাকের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল বলে জানি না। শুক্রবার সকাল ৭টা নাগাদ ও ফেরি করতে বেরোয়। কিছুক্ষণ পরে শুনি ওকে নৃশংস ভাবে খুন করা হয়েছে। কারা ওকে খুন করল তা তদন্ত করে বার করা দরকার। আমরা নিরাপত্তার অভাবে ভুগছি।

খবর পেয়ে হেমতাবাদ থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ফেরিওয়ালাদের অনেকে মহাজনি কারবার করে থাকেন। সম্ভবত ধারের টাকা ফেরত দেওয়া নিয়ে কারও সঙ্গে বিবাদ চলছিল। তার জেরেই খুন হতে হয়েছে ফেরিওয়ালা মুস্তাককে।

 

বাংলার মুখ খবর

Latest News

শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.