বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসানসোলে কারখানার ভিতর গুলিবিদ্ধ হয়ে মৃত্যু কর্মীর
ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের গাড়ি।

আসানসোলে কারখানার ভিতর গুলিবিদ্ধ হয়ে মৃত্যু কর্মীর

  • কর্মীরা জানিয়েছেন, বন্দুকটি কারখানার গানম্যানের। আনন্দ তাঁর সহকারী হিসাবে কাজ করতেন। শুক্রবার সকালে টিফিন করতে যাওয়ার সময় বন্দুকটি আনন্দকে দিয়ে গিয়েছিলেন ওই গানম্যান।

আসানসোলে নিরাপত্তারক্ষীর বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন বেসরকারি ইস্পাত কারখানার কর্মী। শুক্রবার সকালে আসানসোলের দেন্দুয়া এলাকায় চাবড়া ইস্পাত প্রাইভেট লিমিটেড কারখানায় এই ঘটনা ঘটে। নিহতের নাম আনন্দ অরবিন্দ। ঘটনার তদন্ত শুরু করেছে সালানপুর ফাঁড়ির পুলিশ।

কারখানার অন্য কর্মীরা জানিয়েছেন, শুক্রবার সকাল ৬টা নাগাদ কারখানার মিটার রুমে কিছু একটা ফাটার আওয়াজ পান তারা। গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন আনন্দ অরবিন্দ। তাঁরে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

নন্দীগ্রামে দাঁড়িয়ে কুণাল ঘোষদের কি ‘বাইরের লোক’ বললেন সৌমেন মহাপাত্র?

কর্মীরা জানিয়েছেন, বন্দুকটি কারখানার গানম্যানের। আনন্দ তাঁর সহকারী হিসাবে কাজ করতেন। শুক্রবার সকালে টিফিন করতে যাওয়ার সময় বন্দুকটি আনন্দকে দিয়ে গিয়েছিলেন ওই গানম্যান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সালানপুর থানার পুলিশ। যে বন্দুক থেকে গুলি চলেছে সেটি বাজেয়াপ্ত করে তারা। কথা বলে কারখানার কর্মীদের সঙ্গে। ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন না ভুল করে বন্দুক থেকে গুলি ছিটকে গিয়েছে তা বোঝার চেষ্টা করছেন তদন্তকারীরা। দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত কর্মীর বাড়ি বর্ধমানের কুলমুনে বলে জানা গিয়েছে। নিহতের পরিবারকে খবর দিয়েছেন পুলিশকর্মীরা।

 

বন্ধ করুন