বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: শ্বশুরবাড়ি থেকে ফিরে হবু জামাইয়ের মৃত্যু, বিষ খাইয়ে খুনের অভিযোগ পরিবারের
যুবকের রহস্যমৃত্যু। (প্রতীকী ছবি)

Murshidabad: শ্বশুরবাড়ি থেকে ফিরে হবু জামাইয়ের মৃত্যু, বিষ খাইয়ে খুনের অভিযোগ পরিবারের

  • মাঝেমধ্যেই এই প্রতাপ হবু শ্বশুর বাড়িতে যাতায়াত করতেন। গত শুক্রবার তিনি প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন। কিন্তু, সেখান থেকে ফেরার পরেই অসুস্থ হয়ে পড়েন প্রতাপ। তার বুক ও পেটে প্রবল যন্ত্রণা শুরু হয়। তড়িঘড়ি পরিবারের সদস্যরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

শ্বশুরবাড়ি থেকে ফিরে বুকে পেটে ব্যাপক যন্ত্রণা শুরু হয়েছিল হবু জামাইয়ের। অবশেষে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন হবু জামাই। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের নবগ্রামের মাঝিগ্রাম এলাকায়। মৃত যুবকের নাম প্রতাপ মণ্ডল। এই ঘটনায় মেয়ের পরিবারের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন যুবকের পরিবারের সদস্যরা। এদিকে, পুলিশের কাছে অভিযোগ দায়ের হওয়ার পরেই পলাতক রয়েছে হবু শ্বশুরবাড়ির সদস্যরা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতাপ মণ্ডলের সঙ্গে স্থানীয় এক তরুণীর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। তাদের পরিবারের মধ্যে ইদানিং বিয়ের কথাবার্তা চলছিল এবং সেই কথাবার্তা অনেকটাই এগিয়েছিল। মাঝেমধ্যেই প্রতাপ হবু শ্বশুরবাড়িতে যাতায়াত করতেন। গত শুক্রবার তিনি প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন। কিন্তু, সেখান থেকে ফেরার পরেই অসুস্থ হয়ে পড়েন প্রতাপ। তার বুক ও পেটে প্রবল যন্ত্রণা শুরু হয়। তড়িঘড়ি পরিবারের সদস্যরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। এই ঘটনার পরেই মেয়ের পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন প্রতাপ মণ্ডলের বাবা দুলাল মণ্ডল। তার অভিযোগ, তার ছেলেকে বিষ খাইয়ে খুন করা হয়েছে।

জানা গিয়েছে, অনেক আগেই ওই তরুণীর সঙ্গে পালিয়ে গিয়েছিল যুবক। পরে তারা ফিরে আসে। তরুণীর পরিবার বিষয়টি মেনে না নিলেও পরে বিষয়টির মীমাংসা হয়। তাদের বিয়ের কথাবার্তা দুই পরিবারের মধ্যে অনেকটা এগিয়ে যায়। তারই মধ্যে যুবকের মৃত্যুর ঘটনার রহস্য দানা বেঁধেছে। ঘটনায় যুবকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অন্যদিকে, থানায় অভিযোগ দায়ের করেছেন বাবা দুলাল মণ্ডল। মেয়ের বাড়ির সকলে পলাতক বলে জানিয়েছে পুলিশ।

বন্ধ করুন