বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে ‘প্রেমিকার’, অবসাদে ভিনরাজ্যে আত্মঘাতী যুবক

অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে ‘প্রেমিকার’, অবসাদে ভিনরাজ্যে আত্মঘাতী যুবক

আত্মঘাতী যুবক। (প্রতীকী ছবি)

যদিও মেয়েটির সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছে সজলের পরিবার। তাদের বক্তব্য, মেয়েটির সঙ্গে সকলের প্রেমের সম্পর্ক ছিল না। তাদের মধ্যে শুধুই বন্ধুত্ব ছিল। আজ শনিবার সজলের মৃতদেহ তার পরিবারের কাছে এসে পৌঁছয়।

দীর্ঘদিনের প্রেম। কিন্তু প্রেমিকার বিয়ে ঠিক হয়ে গিয়েছে অন্য জায়গায়। সে বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেনি প্রেমিক। তা নিয়েই অবসাদ। আর তার জেরে ভিন রাজ্যে কাজে গিয়ে আত্মঘাতী হল প্রেমিক। এমনই দাবি করা হয়েছে।

মৃতের নাম সজলকুমার বিশ্বাস (১৮)। বাড়ি উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার সুটিয়া এলাকায়। কর্মসূত্রে মুম্বইয়ে ছিল ওই যুবক। সেখান থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

পারিবারের দাবি, পাশের গ্রামের একটি মেয়ের সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। ইদানিং প্রেমের সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসতে চাইছিলেন প্রেমিকা। সজলকে জানিয়ে দেন, তার অন্য জায়গায় বিয়ে ঠিক হয়ে গিয়েছে। তাই আর তাঁর সঙ্গে সম্পর্ক রাখতে পারবে না। সম্পর্ক ছিন্ন না করার জন্য বহুবার মেয়েটিকে বোঝানোর চেষ্টা করেছে সজল। কিন্তু, কোনও কাজ হয়নি। মেয়েটি তাঁকে স্পষ্ট জানিয়ে দেন, তাঁদের মধ্যে আর কোনওভাবেই সম্পর্ক এগিয়ে নিয়ে সম্ভব নয়। এই নিয়ে বেশ কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিল সজল। অবশেষে মুম্বইয়ে যে ঘরে ভাড়া থাকত ওই যুবক সেখানেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। গতকাল তার মৃত্যুর খবর পান বাড়ির লোকেরা।

যদিও মেয়েটির সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছে তরুণীর পরিবার। তাদের বক্তব্য, মেয়েটির সঙ্গে সকলের প্রেমের সম্পর্ক ছিল না। তাঁদের মধ্যে শুধুই বন্ধুত্ব ছিল।

বন্ধ করুন