বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum: মালগাড়ির ছাদের উপরে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে বিপত্তি! বিদ্যুৎস্পৃষ্ট যুবক

Birbhum: মালগাড়ির ছাদের উপরে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে বিপত্তি! বিদ্যুৎস্পৃষ্ট যুবক

ট্রেনের ওভারহেডের তারে বিদ্যুৎস্পিষ্ট যুবক। প্রতীকী ছবি

মঙ্গলবার দুপুরে বন্ধু সাম্বু শেখের সঙ্গে স্টেশনে ঘুরে বেড়াচ্ছিলেন টুয়েল। তাঁরা প্রতিদিনই স্টেশনে ঘুরতে আসেন। স্টেশন থেকে তাদের বাড়ির দূরত্ব খুব বেশি নয়। তাঁরা রাজগ্রাম এলাকারই বাসিন্দা। মাঝেমধ্যেই তাঁদের স্টেশনের প্ল্যাটফর্মে বসে চা খেতে দেখা যায়। 

মালগাড়ির ছাদের উপরে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ঘটল বিপত্তি! বিদ্যুৎস্পৃষ্ট হলেন যুবক। ঘটনাটি বর্ধমান-সাহেবগঞ্জ লুপ লাইনে বীরভূমের রাজগ্রাম স্টেশনে ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে ভর্তি করা হয়েছে হাসপাতালে। জানা গিয়েছে, ওই যুবকের শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছে। আহত যুবকের নাম টুয়েল খান (১৯)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে বন্ধু সাম্বু শেখের সঙ্গে স্টেশনে ঘুরে বেড়াচ্ছিলেন টুয়েল। তাঁরা প্রতিদিনই স্টেশনে ঘুরতে আসেন। স্টেশন থেকে তাদের বাড়ির দূরত্ব খুব বেশি নয়। তাঁরা রাজগ্রাম এলাকারই বাসিন্দা। মাঝেমধ্যেই তাঁদের স্টেশনের প্ল্যাটফর্মে বসে চা খেতে দেখা যায়। এদিনও স্টেশনের প্লাটফর্মে বসে চা খাচ্ছিলেন দুই বন্ধু। সেই সময় দুজন মিলে সেলফি তুলতে থাকে। এরই মধ্যে স্টেশনের তিন নম্বর প্লাটফর্মে একটি মালগাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে লাইন টপকে মালগাড়ির ছাদের উঠে পড়েন টুয়েল। তা দেখে সাম্বু তাঁকে নিষেধ করে। কিন্তু বন্ধুর কথায় পাত্তা না দিয়ে মাল গাড়ির ছাদে উঠে হাঁটতে শুরু করে দেয় টুয়েল।

প্রতক্ষ্যদর্শীরা জানাচ্ছেন, সেখানে হাত উঁচু করে সেলফি তুলতে গিয়েই ঘটে বিপত্তি। টুয়েল যেখানে দাঁড়িয়ে ছিলেন তার উপরেই ছিল রেলের ওভারহেডের তার। সেখানে হাত পড়তেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন ওই যুবক। তাঁর পোশাকে আগুন লেগে যায় এবং মালগাড়ির ছাদ থেকে ছিটকে নিচে পড়ে যান ওই যুবক। তার জামাকাপড়ে আগুন জ্বলতে দেখে তড়িঘড়ি স্টেশনে থাকা লোকজন জল নিয়ে এসে আগুন নেভান। এদিকে খবর পেয়ে পুলিশ ওই যুবককে উদ্ধার করে প্রথমে মুরারই গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে। সাম্বু শেখ জানান, ‘দুপুরে আমরা স্টেশনে ঘুরে বেড়াচ্ছিলাম। আচমকা টুয়েল মালগাড়ির উপরে উঠে সেলফি তুলতে থাকে। বিদ্যুতের তারে হাত পড়তেই ও ছিটকে নিচে পড়ে যায়।’

বন্ধ করুন