বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমে প্রত্যাখ্যান, সেই আক্রোশে চোখ নষ্ট করে খুনের চেষ্টা যুবকের
খুনের চেষ্টা। প্রতীকী ছবি

প্রেমে প্রত্যাখ্যান, সেই আক্রোশে চোখ নষ্ট করে খুনের চেষ্টা যুবকের

  • মেয়েটির অবস্থার অবনতি হলে তাঁকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়।

‌বিবাহিত জেনে প্রেমিককে বিয়ে করতে প্রত্যাখ্যান করেছিলেন ওই যুবতী। সেই আক্রোশেই এবার ওই যুবতীকে খুনের চেষ্টা করল এক যুবক। শুধু খুনের চেষ্টাই নয়, যুবতীর চোখ দুটি নষ্ট করে দেওয়া হয়। এখন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ওই যুবতী।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভাঙড়ের চন্দনেশ্বর ২ গ্রাম পঞ্চায়েতের কাশিয়াডাঙা এলাকায়। জানা গিয়েছে, বছর দুয়েক আগে গড়িয়ার নাকতলায় একটি বৃদ্ধাশ্রমে যখন কাজ করছিলেন মেয়েটি, তখন তাঁর সঙ্গে খোকন বাছার নামে এক যুবকের আলাপ হয়। নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে প্রথমে সম্পর্কে জড়ান ওই যুবক।

 পরে খোকন বিবাহিত জেনে সম্পর্ক থেকে সরে আসেন ওই মেয়েটি। মাঝে কিছুদিন চাকরি ছেড়ে চুপচাপ বসেও ছিলেন। কিন্তু সম্প্রতি বালিগঞ্জে একটি আয়া সেন্টারে কাজ শুরু করে। সেই কথা জানতে পেরে গত মঙ্গলবার মেয়েটির সঙ্গে দেখা করেন খোকন। এরপর মেয়েটির সঙ্গে গল্প করতে করতে তাঁকে সোনারপুর স্টেশনে নামিয়ে দেন। সেখানে মুড়ির সঙ্গে মাদক মিশিয়ে তাঁকে খাওয়ানো হয়। তারপর একটি গাড়িতে করে কাশিয়াডাঙা এলাকায় ওই মেয়েটিকে নিয়ে আসা হয়। সেখানেই প্রথমে তাঁর দুটি চোখ নষ্ট করে দেওয়া হয়। এরপর গলায় ফাঁস দিয়ে খুনের চেষ্টা করা হয় তাঁকে। এরপর মরে গেছে ভেবে মেয়েটিকে ফেলে রেখে পালিয়ে যান খোকন।

স্থানীয় বাসিন্দারাই মেয়েটিকে উদ্ধার করে তাঁকে বাড়িতে পাঠিয়ে দেয়। এরপর তাঁকে প্রথমে মথুরাপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মেয়েটির অবস্থার অবনতি হলে তাঁকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। ইতিমধ্যে এই ঘটনায় প্রধান অভিযুক্ত খোকন বাছারকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন