বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিবপুরে জনবহুল রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন, এলোপাথারি কোপ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শিবপুরে জনবহুল রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন, এলোপাথারি কোপ

  • ইতিমধ্যে ঘটনার একাধিক সিসি টিভি ফুটেজ এসেছে শিবপুর থানার পুলিশ ও হাওড়া সিটি পুলিশের তদন্তকারীদের হাতে। ঘটনার সঙ্গে যুক্ত অপরাধীদের শনান্ত করেছে পুলিশ। তাদের খোঁজে তল্লাশি চলছে।

জনবহুল এলাকায় শুটআউটকে ঘিরে সোমবার ভরসন্ধেয় চাঞ্চল্য ছড়াল হাওড়া শিবপুরে। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে এক যুবককে শুধু গুলি করে খুন করা নয়, এলোপাথারি তাঁকে কুপিয়েছে দুষ্কৃতীরা। আর এক যুবক গুরুতর জখম অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যে ঘটনার একাধিক সিসি টিভি ফুটেজ এসেছে শিবপুর থানার পুলিশ ও হাওড়া সিটি পুলিশের তদন্তকারীদের হাতে। ঘটনার সঙ্গে যুক্ত অপরাধীদের শনান্ত করেছে পুলিশ। তাদের খোঁজে তল্লাশি চলছে। পুরনো শত্রুতার জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ নৃশংস এই খুনের ঘটনাটি ঘটে হাওড়া রামকৃষ্ণপুর লেনে। পুলিশের হাতে আসা সিসি টিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই সময় ওই রাস্তা ধরে বন্ধু শেখ আবদুল্লার সঙ্গে বাইকে আসছিলেন শিবপুর পিএম বস্তির বাসিন্দা সাহিল আহমেদ নামে ওই যুবক। তখনই তাঁদের ঘিরে ফেলে পাঁচ যুবক। আবদুল্লা ও সাহিলকে বাইক থেকে ধাক্কা মেরে ফেলে দেয় তারা। এর পরই তাঁদের লক্ষ্য করে খুব কাছ থেকে বেশ কয়েক রাউন্ড গুলি চালানো হয়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে সাহিল আহমেদের মাথায় গুলি লাগে। সে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রাস্তায়। তার পরই তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে দুষ্কৃতীরা।

মারধরে গুরুতর জখম হয়েছেন শেখ আবদুল্লা। তাঁকে ভর্তি করা হয়েছে হাওড়া জেলা হাসপাতালে। ভরসন্ধেয় ঘটনার সময় ওই রাস্তায় লোকজনের বেশ ভালই ভিড় ছিল। কিন্তু এই হানাহানি ঠেকাতে কাউকে এগিয়ে আসতে দেখা যায়নি। পালানোর সময় এক দুষ্কৃতীর পকেট থেকে একটি পিস্তল পড়ে যায়। এদিকে বিভিন্ন এলাকার সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আহত যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, শিবপুরে দুষ্কৃতীদের এই দুই গোষ্ঠীর মধ্যে বরাবর বিবাদ রয়েছে। তাদের প্রাথমিক অনুমান, পুরনো কোনও শত্রুতার জেরেই এই ঘটনা ঘটেছে।

বন্ধ করুন