বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদের আসরে দুই বন্ধুকে কুপিয়ে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ যুবকের
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মদের আসরে দুই বন্ধুকে কুপিয়ে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ যুবকের

  • এই তিন বন্ধুই ফুলের ব্যবসার সঙ্গে জড়িত ছিল। ব্যবসা সংক্রান্ত কোনও বিবাদ ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

৩ বন্ধু মিলে পিকনিক করছিলেন শুক্রবার রাতে। হঠাৎ শুরু হয় বচসা। আর তখনই দুই বন্ধুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করল এক যুবক। মেদিনীপুর শহর সংলগ্ন বড়ুয়া এলাকায় জোড়া খুনের এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তদন্ত শুরু করেছে পশ্চিম মেদিনীপুরের কোতয়ালী থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে পিকনিক করছিলেন রাজেশ দাস, তন্ময় মল্লিক ও বাপ্পা নাগ নামে তিন বন্ধু। রাজেশ দাসের ফুলের দোকানেই বসে মদের আসর। আচমকা কোনও এক বিষয়ে তিন বন্ধুর মধ্যে বচসা শুরু হয়। তা থেকে হাতাহাতি। হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে রাজেশ ও তন্ময়ের ওপর হামলা চালায় বাপ্পা। তাদের দু’‌জনকে বেপরোয়াভাবে ওই অস্ত্র দিয়ে কোপাতে থাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজেশ ও তন্ময়ের।

এর পরই রাতেই পশ্চিম মেদিনীপুরের কোতয়ালী থানায় গিয়ে আত্মসমর্পণ করে বাপ্পা। পুলিশকে সব জানায়। ঘটনাস্থলে গিয়ে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। পুরনো কোনও বচসার জেরে এ ঘটনা নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তা জানতে বাপ্পাকে নিজেদের হেফাজতে রেখে জেরা শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এই তিন বন্ধুই ফুলের ব্যবসার সঙ্গে জড়িত ছিল। ব্যবসা সংক্রান্ত কোনও বিবাদ ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন