বাংলা নিউজ > বাংলার মুখ > ছেলের বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে খুন বাবা, একই সঙ্গে শুরু রাজনৈতিক তোলপাড়
 ছেলের বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে খুন বাবা, শুরু রাজনৈতিক তোলপাড়।(প্রতীকী ছবি) (HT_PRINT)
 ছেলের বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে খুন বাবা, শুরু রাজনৈতিক তোলপাড়।(প্রতীকী ছবি) (HT_PRINT)

ছেলের বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে খুন বাবা, একই সঙ্গে শুরু রাজনৈতিক তোলপাড়

  • ছেলের বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে খুন বাবা। কোচবিহারের ঘটনায় লাগল রাজনীতির রঙ।

দিনহাটার হোপদহে এক খুনের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। সেখানে ছেলের বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন হতে হয়েছে তার বাবাকে। এমনই খবর উঠে আসতে শুরু করেছে। ইতিমধ্যেই খুনের ঘটনাকে কেন্দ্র করে সেখানে ব্যাপক রাজনৈতিক চাপানউতর শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

জানা যাচ্ছে, বহুদিন ধরেই এলাকার অবীরচন্দ্র অধিকারীর সঙ্গে সম্পর্কে লিপ্ত ছিলেন প্রতিবেশী সুশান্ত বর্মনের স্ত্রী। এদিকে সেই ঘটনার জেরে আবীরের বাবা বিনোদচন্দ্র অধিকারীকে খুনের অভিযোগ উঠেছে সুশান্তের বিরুদ্ধে। প্রসঙ্গত, এলাকাবাসীদের মতে, বহুদিন ধরেই দুই পরিবারের মধ্যে সমস্যা ছিল। বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে অশান্তি চরমে উঠতে থাকে রবিবার দুপুরে। মৃতের পরিবারের অভিযোগ, আচমকাই হোপদহ বাজারে আবীরের দুই ভাইয়ের সঙ্গে দেখা হতেই তাঁদের উপর চড়াও হয় সুশান্ত। তারপর তাঁরা সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, বাজার থেকে তাঁদের ধাওয়া করে বাড়ি পর্যন্ত চলে আসে সুশান্ত। এরপর বাড়িতে আবীরের বাবা বিনোদচন্দ্রকে সামনে পেয়ে তাঁকে কোপাতে শুরু করেন সুশান্ত। এমন অভিযোগ রয়েছে সুশান্ত বর্মনের বিরুদ্ধে। সত্তোরোর্ধ বিনোদচন্দ্র তখনই মৃত্যুর কোলে ঢোলে পড়েন। দিনহাটা হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে , বিনোদচন্দ্রকে মৃত বলে ঘোষণা করা হয়।

এদিকে, ঘটনা ঘিরে জড়িয়েছে রাজনীতির রঙ। আবীরকে নিজেদের তপশিলি মোর্চার সদস্য বলে দাবি করেছে বিজেপি। এছাড়াও বিজেপির দাবি, আবীর বিজেপির সদস্য বলেই তৃণমূলের তরফে তাঁর বাবাকে খুন করা হয়েছে। এদিকে, তৃণমূলের দাবি, পারিবারিক বিবাদকে রাজনীতির রঙ দেওয়ার চেষ্টা করছে বিজেপি। এদিকে, অভিযুক্ত সুশান্ত বর্মনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

 

 

 

বন্ধ করুন