বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুভেন্দুর বিজেপিতে যোগদান নিয়ে বাঁকুড়ায় কী বললেন অমিত শাহ?
বৃহস্পতিবার বাঁকুড়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 
বৃহস্পতিবার বাঁকুড়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 

শুভেন্দুর বিজেপিতে যোগদান নিয়ে বাঁকুড়ায় কী বললেন অমিত শাহ?

  • এদিন শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সাংবাদিকের সরাসরি প্রশ্নের উত্তরে শাহ বলেন…

দু দিনের পশ্চিমবঙ্গ সফরের প্রথম দিনে বাঁকুড়ায় বসে শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার বাঁকুড়ায় একটি বেসরকারি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অমিত শাহ বলেন, ‘ভোটের আগে কেন? ভোটের পরেও সবার জন্য দরজা খোলা।’

এদিন শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সাংবাদিকের সরাসরি প্রশ্নের উত্তরে শাহ বলেন, ‘আমার সঙ্গে ওনার কখনো কোনও কথা হয়নি। এটা তো রাজ্য নেতৃত্বের ব্যাপার। আমার সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। অনেকেই এসেছেন। আমরা তো ভোটের পরও তাঁকে স্বাগত জানাবো।’

বলে রাখি, বেশ কিছুদিন ধরেই রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের রাজ্য কমিটির সদস্য শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা চলছে। বিভিন্ন জায়গায় শুভেন্দুর মঞ্চে দেখা মেলেনি তৃণমূলের প্রতীক বা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। 

সম্প্রতি দলীয় নেতৃত্বের সঙ্গে শুভেন্দুর বাকযুদ্ধ প্রকাশ্যে এসেছে। রাজ্যজুড়ে বিভিন্ন জায়গায় ‘আমরা দাদার অনুগামী’ বলে ব্যানার টাঙিয়েছেন শুভেন্দুর সমর্থকরা। যা জল্পনায় আরও ঘি ঢেলেছে। ওদিকে প্রকাশ্যে শুভেন্দুকে বিজেপিতে আমন্ত্রণ জানিয়েছেন BJYM রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।  

তবে এদিন অমিত শাহের কথা স্পষ্ট হল, শুভেন্দুর বিজেপিতে যোগদানের ব্যাপারে তাঁর সঙ্গে কথা হয়নি কারও। তবে বিজেপির রাজ্য নেতৃত্বের মতো তিনিও যে শুভেন্দুকে দলে পেতে মুখিয়ে তা গোপন করেননি শাহ। 

 

বন্ধ করুন