বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লেকটাউনে যশোর রোডের ওপরে উদ্ধার হল ৪০ কিলোগ্রাম গাঁজা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লেকটাউনে যশোর রোডের ওপরে উদ্ধার হল ৪০ কিলোগ্রাম গাঁজা

  • এর পরই গাড়ির ডালা খুলে চালক ও খালাসিকে ভুসি সরাতে বলেন পুলিশকর্মীরা। প্রথমে রাজি না হলেও পুলিশের ধমকে তাঁরা ভুসি সরাতেই এক এক করে বেরিয়ে পড়ে গাঁজার গাঁটরি।

নাকা চেকিংয়ের সময় পিক আপ ট্রাকে ভুসির নীচ থেকে ৪০ কিলোগ্রাম গাঁজা উদ্ধার করল পুলিশ। শুক্রবার কলকাতা লাগোয়া লেকটাউনে যশোর রোডে নাকা চেকিংয়ে উদ্ধার হয়েছে এই গাঁজা। গ্রেফতার করা হয়েছে গাড়ির চালক ও খালাসিকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার লেকটাউনের বাঙুর মোড়ে চলছিল নাকা তল্লাশি। তখনই কোচবিহারের একটি পিক আপ ট্রাক নজরে পড়ে পুলিশকর্মীদের। সেটিকে দাঁড় করাতে চালক দাবি করেন, মাছ নামিয়ে ফিরছেন তাঁরা। গাড়ির ভিতরে উঁকি মেরে দেখেন পড়ে রয়েছে বরফ চাপা দেওয়ার প্রচুর ভুষি। তা থেকে মাছের গন্ধও বেরোচ্ছে। এর পরই গাড়ির ডালা খুলে চালক ও খালাসিকে ভুসি সরাতে বলেন পুলিশকর্মীরা। প্রথমে রাজি না হলেও পুলিশের ধমকে তাঁরা ভুসি সরাতেই এক এক করে বেরিয়ে পড়ে গাঁজার গাঁটরি। সব মিলিয়ে উদ্ধার হয় ৪০ কিলোগ্রাম গাঁজা। এর পর আবু মুন্নত ও আলম মিয়া নামে ২ জনকে গ্রেফতার করে পুলিশ। দুজনেই কোচবিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, উত্তরপূর্ব থেকে আসা ওই গাঁজা কলকাতায় কোথাও পৌঁছে দেওয়ার পরিকল্পনা ছিল পাচারকারীদের। তারা কোথায় গাঁজা পৌঁছতে যাচ্ছিল তা জানতে ধৃতদের জেরা করছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন