বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বধূ নির্যাতনের অভিযোগে গ্রেফতার পাইলট, লুকআউট নোটিশ নিয়েই চলে সফর
অভিযুক্ত পাইলট

বধূ নির্যাতনের অভিযোগে গ্রেফতার পাইলট, লুকআউট নোটিশ নিয়েই চলে সফর

  • এবার অভিযুক্ত পাইলটকে দমদম বিমানবন্দর থেকে আটক করল অভিবাসন দফতর।

বধূ নির্যাতনের মামলা নিয়েই উড়ে বেড়াচ্ছিলেন পাইলট। এই অভিযোগ থাকলেও তা ঘূণাক্ষরেও কাউকে টের পেতে দেয়নি অভিযুক্ত। কিন্তু তাঁর বিরুদ্ধে জারি হয়েছিল লুকআউট নোটিশও। এরপরও তিনি দিব্যি উড়ে বেড়াচ্ছিলেন। এবার অভিযুক্ত পাইলটকে দমদম বিমানবন্দর থেকে আটক করল অভিবাসন দফতর। পরে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

জানা গিয়েছে, এই পাইলট প্র‌ত্যেকদিন নিজের স্ত্রীর উপর অকথ্য অত্যাচার চালাতেন। দিনের পর দিন তা সহ্য করেছিলেন ওই পাইলটের স্ত্রী। কিন্তু যেদিন সহ্যের সীমা পেরিয়ে যায় সেদিন ওই মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। তবে এই অত্যাচারের ঘটনাস্থল চেন্নাই। সেখানে বধূ নির্যাতনের জেরে এই পাইলটের বিরুদ্ধে মামলা হয়। তাতেই জারি হয় লুকআউট নোটিশ।

দমদম বিমানবন্দর সূত্রে খবর, ধৃত এই পাইলটের নাম সুরেশ সাভারিস। তিনি চেন্নাইয়ের বাসিন্দা। বধূ নির্যাতনের অভিযোগের জেরে তাঁর বিরুদ্ধে একটি পুরনো মামলা ছিল। ওই মামলার পরিপ্রেক্ষিতেই সুরেশের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি হয়। কিন্তু তাতেও তিনি পরোয়া করেননি। উল্টে প্রায়ই হুমকি দিতেন স্ত্রীকে। এই অভিযোগেই তাঁকে আটক করা হয়।

এই অভিযুক্ত পাইলট শনিবার ইন্ডিগোর বিমানে দমদম বিমানবন্দরে উপস্থিত হন। দমদম থেকে কার্গো বিমান বাংলাদেশের উদ্দেশ্যে উড়িয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব ছিল তাঁর উপর। এই কাজের আগেই তাঁকে বধূ নির্যাতনের মামলায় আটক করা হয়। বিমানবন্দর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হলে তাঁকে নিয়ে যাওয়া হয়।

বন্ধ করুন