বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > CBI ধরবে, এই ভয়ে বউকে ফেলে ত্রিপুরা পালিয়েছে অভিষেক: সুকান্ত
বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

CBI ধরবে, এই ভয়ে বউকে ফেলে ত্রিপুরা পালিয়েছে অভিষেক: সুকান্ত

  • এই নিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘উনি ইচ্ছে করেই পালিয়ে গেছেন। জানেন আজ বাড়িতে সিবিআই আসবে। ভয় পেয়েছে, যদি বাই চান্স সিবিআই ধরে নিয়ে যায়।

সিবিআইয়ের হাত থেকে বাঁচতে বউকে ফেলে ত্রিপুরা পালিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মুখোপাধ্যায়। সুকান্তবাবুর দাবি, সিবিআইকে এড়াতেই মঙ্গলবার ত্রিপুরা উপনির্বাচনের কর্মসূচি সাজিয়েছেন তৃণমূলের সাধারণ সম্পাদক।

মঙ্গলবার দক্ষিণ কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাসাদ ‘শান্তিনিকেতন’-এ গরুপাচারকাণ্ডে তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করেন সিবিআইয়ের গোয়েন্দারা। ওদিকে এদিনই রাজনৈতিক কর্মসূচিতে যোগদান করতে ত্রিপুরায় উড়ে যান অভিষেক। সেখানে তিনি বলেন, ‘আমি ত্রিপুরা এলেই সিবিআইয়ের তৎপরতা শুরু হয়ে যায়। যেই শুনেছে আমি ত্রিপুরা আসব ওমনি আমার স্ত্রীকে চিঠি পাঠিয়েছে।’ এর পর বিজেপিকে পালটা হুঙ্কার দিয়ে অভিষেক বলেন, ‘যতই ধমকাও চমকাও, একবার ত্রিপুরায় যখন ঢুকে পড়েছি তোমাকে রাজ্যছাড়া না করে যাব না। ত্রিপুরায় পরিবর্তন হবেই।’

ওদিকে সিবিআই সূত্রের খবর, এদিন একাধিক নথি দেখিয়ে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে দফায় দফায় জেরা করেন গোয়েন্দারা। এর আগে ব্যাংককের ব্যাঙ্ক অ্যাকাউন্ট তাঁর নয় বলে দাবি করেছিলেন রুজিরাদেবী। এদিন তাঁর দাবিকে খণ্ডন করে নথি পেশ করেন গোয়েন্দারা। সঙ্গে তাঁর বয়না রেকর্ডের প্রক্রিয়া চলে।

এই নিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘উনি ইচ্ছে করেই পালিয়ে গেছেন। জানেন আজ বাড়িতে সিবিআই আসবে। ভয় পেয়েছে, যদি বাই চান্স সিবিআই ধরে নিয়ে যায়। সেইজন্য নিজের স্ত্রীকে ছেড়ে এখন ত্রিপুরা চলে গেছে।’

 

বন্ধ করুন