বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টানা জেরা,৩ ঘণ্টা পর CBI দফতর থেকে বেরোলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী
পরেশ অধিকারী।

টানা জেরা,৩ ঘণ্টা পর CBI দফতর থেকে বেরোলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী

  • তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারীকেও এরপর নোটিশ পাঠানো হবে কি না সেটাও জানা যায়নি। তবে সূত্রের খবর বয়ানে অসঙ্গতি মিললে তাঁকেও জেরা করা হতে পারে। প্রসঙ্গত মন্ত্রী কন্যা অঙ্কিতা অধিকারী অবৈধভাবে চাকরি পেয়েছিলেন বলে অভিযোগ।

 শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে টানা ৩ ঘণ্টা জেরা করল সিবিআই। এরপর রাত ১০টা ৩৫ মিনিট নাগাদ তিনি সিবিআই দফতর থেকে বেরিয়ে আসেন। সূত্রের খবর শিক্ষা প্রতিমন্ত্রীকে ২ দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথম দফায় তাঁর লিখিত বয়ান নেওয়া হয়। এরপর তাঁকে একের পর এক প্রশ্ন করা হয়। ঘণ্টা তিনেক ধরে একের পর এক প্রশ্ন। তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী কীভাবে অবৈধভাবে সকলকে টপকে এগিয়ে এসে চাকরি পেলেন? কোন কোন প্রভাবশালীর হাত ছিল এতে? কীসের বিনিময়ে এই কাণ্ড হয়েছিল? এসব নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। তবে ফের তাঁকে নোটিশ পাঠানো হবে কি না সেটা এখনও জানা যায়নি।

অন্যদিকে তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারীকেও এরপর নোটিশ পাঠানো হবে কি না সেটাও জানা যায়নি। তবে সূত্রের খবর বয়ানে অসঙ্গতি মিললে তাঁকেও জেরা করা হতে পারে। প্রসঙ্গত মন্ত্রী কন্যা অঙ্কিতা অধিকারী অবৈধভাবে চাকরি পেয়েছিলেন বলে অভিযোগ। তবে তিনি এদিন সিবিআই দফতর থেকে বেরোনর পরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি। আপাতত এমএলএ হস্টেলে মন্ত্রী। তাঁদের দুজনের বিরুদ্ধেই এদিন এফআইআর করেছে সিবিআই।

বন্ধ করুন