বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতভর বর্ষবরণের পার্টি, মদ্যপান, গড়ফায় বন্ধুর বাড়ি থেকে উদ্ধার স্কুলশিক্ষকের দেহ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাতভর বর্ষবরণের পার্টি, মদ্যপান, গড়ফায় বন্ধুর বাড়ি থেকে উদ্ধার স্কুলশিক্ষকের দেহ

  • প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অতিরিক্ত মদ্যপান করায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে ৩৪ বছর বয়সী ওই স্কুলশিক্ষকের। গোটা ঘটনার তদন্ত প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

বন্ধুর বাড়িতে বর্ষবরণের পার্টির পর শিক্ষকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে দানা বেঁধেছে রহস্য। মৃতের নাম সুব্রত বিশ্বাস। বৃহস্পতিবার রাতে তিন বন্ধুর সঙ্গে পার্টি করেন বছর ৩৪–এর ওই স্কুলশিক্ষক। শুক্রবার ভোরে বন্ধুর বাড়ি থেকেই তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। গড়ফা থানার হালতু এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হালতুর শরৎ পার্কের একটি বহুতলে ফ্ল্যাট নিয়ে ভাড়া থাকেন উজ্জ্বল ঘোষ। বৃহস্পতিবার বর্ষশেষের রাতে তিন বন্ধুকে নিয়ে উজ্জ্বলের বাড়িতে এসেছিলেন স্কুলশিক্ষক সুব্রত বিশ্বাস। এই চার বন্ধু মিলে বর্ষবরণের উদ্‌যাপন করেন। পুলিশ জানিয়েছে, তাঁরা একসঙ্গে খাওয়া–দাওয়া করেন এবং প্রত্যেকেই মদ্যপান করেন। পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, মদ্যপান ও খাওয়া–দাওয়া শেষে চারজনের প্রত্যেকে যে যাঁর ঘরে গিয়ে শুয়ে পড়েন।

এর পরই শুক্রবার ভোর ৪টে নাগাদ ওই চারজনের মধ্যে একজন দেখতে পান যে একেবারে অচৈতন্য অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন সুব্রত। তাঁদের সন্দেহ হওয়ায় তাঁরা ডাকাডাকি করেন কিন্তু কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি বলে দাবি। তৎক্ষণাৎ তাঁরা পুলিশকে খবর দেন। পুলিশ এসে সুব্রত বিশ্বাসকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ঠিক কীভাবে মৃত্যু হল তা পুলিশের কাছে এখনও স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অতিরিক্ত মদ্যপান করায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে ৩৪ বছর বয়সী ওই স্কুলশিক্ষকের। গোটা ঘটনার তদন্ত প্রক্রিয়া শুরু করেছে পুলিশ। মৃতের বন্ধুবান্ধবদেরও জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বন্ধ করুন