বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌বাংলায় কি বিজেপির মৃত্যু হতে চলেছে?’, ফের টুইটে নেতৃত্বকে বিঁধলেন তথাগত
তথাগত রায়। ফাইল ছবি
তথাগত রায়। ফাইল ছবি

‘‌বাংলায় কি বিজেপির মৃত্যু হতে চলেছে?’, ফের টুইটে নেতৃত্বকে বিঁধলেন তথাগত

  • আজ, শনিবার এক ছাতার তলায় আসতে পারেন বঙ্গ–বিজেপির বিক্ষুব্ধ শিবির।

রাজ্য বিজেপিতে এখন টালমাটাল পরিস্থিতি তৈরি হয়েছে। প্রকাশ্যে দলের নেতৃত্বের বিরুদ্ধে মুখ খোলা থেকে শুরু করে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফট হওয়ার ঘটনায় অস্বস্তি চরমে উঠেছে। এই পরিস্থিতিতে কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। এবার আবার তিনি প্রশ্ন তুলে দিয়েছেন, পশ্চিমবঙ্গে বিজেপির কি ‘মৃত্যু’ হতে চলেছে? এতে আরও অস্বস্তি বাড়ল।

বিজেপি সূত্রে খবর, আজ, শনিবার এক ছাতার তলায় আসতে পারেন বঙ্গ–বিজেপির বিক্ষুব্ধ শিবির। পোর্ট ট্রাস্টের অতিথিশালায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করার কথা এই বিক্ষুব্ধ নেতাদের। তার আগে তথাগত রায় টুইট করে রাজ্য বিজেপির নেতৃত্বকে কার্যত খোঁচা দিলেন। ঠিক কী লিখেছেন তিনি?‌ এদিন তিনি লেখেন, ‘শুশ্রূষা না করে লুকিয়ে রাখলে রোগ সারে না। বরং রোগীর মৃত্যু হয়। রোগের সূত্রপাত অর্থ এবং নারীচক্রের সংসর্গ থেকে। বিধানসভা নির্বাচনের জঘন্য ফলের পরও কোনও শুদ্ধিকরণ হয়নি। বাংলায় কি বিজেপির মৃত্যু হতে চলেছে?’

এই টুইটে দলের অন্দরে প্রবল অস্বস্তি তৈরি হয়েছে। কারণ এই বিক্ষুব্ধ নেতাদের এক ছাতার তলায় আসা আটকাতে পারছেন না সুকান্ত–শুভেন্দুরা। ইতিমধ্যেই সব সেল ভেঙে দিতে হয়েছে। তারপরও সমস্যা মিটছে না। একইসঙ্গে দেখা দিয়েছে আদি–নব্য দ্বন্দ্ব। ‘ক্ষুব্ধ’ দলের বিধায়ক–সাংসদরা হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকেও বেরিয়ে যাচ্ছেন।

ইতিমধ্যেই কযেকজন বিধায়ক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। অনেকে নিষ্ক্রিয় হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে ড্যামেজ কর্ট্রোল করা যাচ্ছে না। বিরোধী দলনেতাও কোনও সাফল্য এনে দিতে পারছে না। রাজ্যে বাকি পুরসভা নির্বাচনগুলি নিয়ে কোনও দিশা নেই। একের পর এক নির্বাচনে চূড়ান্ত ভরাডুবি। এমন সময়ে তথাগত রায়ের টুইট বাংলায় কি বিজেপির মৃত্যু হতে চলেছে? বাড়িয়ে দিয়েছে অস্বস্তি বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন