বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road Accident: আবার মা উড়ালপুলে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, মদ্যপ অবস্থায় লাইটপোস্টে ধাক্কা গাড়ির

Road Accident: আবার মা উড়ালপুলে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, মদ্যপ অবস্থায় লাইটপোস্টে ধাক্কা গাড়ির

মা উড়ালপুলে গাড়ি ডিভাইডারে ধাক্কা ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

গত ১০ ডিসেম্বর বেপরোয়া গাড়ি ডিভাইডারে উঠে গিয়ে লাইট পোস্টে ধাক্কা মেরেছিল। তার জেরে কংক্রিটের পিলার উপড়ে গিয়ে উল্টোদিকের লেনে পড়ে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি ফেলে চম্পট দেন গাড়িচালক। আর ১৪ ডিসেম্বর মোটরবাইক চালিয়ে নিউটাউন যাচ্ছিলেন বেহালার এক বাসিন্দা। পথে হঠাৎ ঘুড়ির সুতোয় জড়িয়ে যান তিনি। 

একসপ্তাহে পরপর তিনবার মা উড়ালপুলে পথ দুর্ঘটনা ঘটল। আজ, শুক্রবার সাতসকালে গাড়িটি বেপরোয়া গতিতে চলছিল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে এবং টপকে অন্য লেনে চলে যায়। বারবার এমন পথ দুর্ঘটনা ওই এলাকায় হওয়ায় সাধারণ মানুষ আতঙ্কে ভুগছেন। কারণ একসপ্তাহের মধ্যে এমন পরপর পথ দুর্ঘটনা বেশ ভাবিয়ে তুলেছে। তাহলে কি পর্যাপ্ত নজরদারির অভাবেই ঘটছে পথ দুর্ঘটনা? উঠছে প্রশ্ন।

ঠিক কী ঘটেছে মা উড়ালপুলে?‌ স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সাতসকালে একটি বিকট শব্দ হয়। তখন দেখা যায়, একটি গাড়ি লাইটপোস্টে ধাক্কা মারে। গাড়িতে থাকা চালক–সহ ৫ আরোহী সকলেই মদ্যপ অবস্থায় ছিলেন। গুরুতর আহত যাত্রীর মুখ দিয়ে গন্ধও বের হচ্ছিল। আজ সকাল ৬টা নাগাদ সল্টলেক থেকে পার্ক সার্কাসগামী একটি গাড়ি লাইটপোস্টে ধাক্কা মারে। তারপর রাস্তার একপার থেকে ডিভাইডার টপকে অন্য লেনে ঢুকে যায়। এমনকী গাড়িটি উড়ালপুলের দেওয়ালে গিয়ে সজোরে ধাক্কা মারে। তখন ঘুরে যায় গাড়ির গতিমুখ।

আর কী জানা যাচ্ছে?‌ এই পথ দুর্ঘটনায় গাড়ির এক যাত্রী গুরুতর জখম হয়। তবে চালক–সহ বাকি ৪ জন পালিয়ে যায় বলে সূত্রের খবর। গুরুতর আহত যাত্রীকে চিকিৎসার জন্য ন্যাশনাল মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই নিয়ে একসপ্তাহে তিনটি দুর্ঘটনা ঘটল মা উড়ালপুলে। গত ১০ ডিসেম্বর এই মা উড়ালপুলেই ডিভাইডারে ধাক্কা মেরে কংক্রিটের পিলার উপড়ে দিয়েছিল বেপরোয়া গাড়ি।

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর বেপরোয়া গাড়ি ডিভাইডারে উঠে গিয়ে লাইট পোস্টে ধাক্কা মেরেছিল। তার জেরে কংক্রিটের পিলার উপড়ে গিয়ে উল্টোদিকের লেনে পড়ে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি ফেলে চম্পট দেন গাড়িচালক। আর ১৪ ডিসেম্বর মোটরবাইক চালিয়ে নিউটাউন যাচ্ছিলেন বেহালার এক বাসিন্দা। পথে হঠাৎ ঘুড়ির সুতোয় জড়িয়ে যান তিনি। ঘুড়ির সুতোয় কেটে যায় মুখের পাশ থেকে ঘাড়। তখন ক্ষতস্থল ফার্স্টএইড করে দেয় পুলিশ। আর এবার ১৬ ডিসেম্বর আবার ঘটল পথ দুর্ঘটনা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শত্রুঘ্ন সিনহার ‘না বলা’ ২টি সিনেমা করেই আজ সুপারস্টার অমিতাভ! জানুন নাম সেগুলির অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.