বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > উন্নতি হল অরূপ বিশ্বাসের শারীরিক অবস্থার, প্রয়োগ অ্যান্টিবডি ককটেল থেরাপি

উন্নতি হল অরূপ বিশ্বাসের শারীরিক অবস্থার, প্রয়োগ অ্যান্টিবডি ককটেল থেরাপি

বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। 

রাজ্য মন্ত্রিসভা এবং কলকাতা পুরসভায় ২০২২ সালের শুরুতেই থাবা বসিয়ে দেয় করোনাভাইরাস।

রাজ্যে করোনাভাইরাস রক্তচক্ষু দেখাতেই আক্রান্ত হন বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। এখন তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছে বেসরকারি হাসপাতালটি। কিভাবে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হল?‌ এই বিষয়ে বেসরকারি হাসপাতাল জানিয়েছে, অ্যান্টিবডি ককটেল থেরাপিতেই অভূতপূর্ব কাজ হয়েছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন অরূপ বিশ্বাস।

রাজ্য মন্ত্রিসভা এবং কলকাতা পুরসভায় ২০২২ সালের শুরুতেই থাবা বসিয়ে দেয় করোনাভাইরাস। তাতেই আক্রান্ত হন বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। তাঁর করোনা পরীক্ষা করা হতেই রিপোর্ট পজিটিভ আসে। বিদ্যুৎ মন্ত্রীকে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে। গঠন করা হয়েছে মেডিক্যাল টিমও। যেখানে রয়েছেন ডা. সপ্তর্ষি বসু–সহ তিন বিশেষজ্ঞ।

এখন রাজ্যের যা পরিস্থিতি তাতে বিকেলে জরুরি বৈঠকে বসবেন মুখ্যসচিব। তারপরই কড়া বিধিনিষেধ জারি হতে পারে ররাজ্যে বলে সূত্রের খবর। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কলকাতার ৪ নম্বর বরো চেয়ারম্যান সাধনা বসু ও বিধায়ক তাপস রায়। সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে চিত্তরঞ্জন ন্যাশানাল হাসপাতালের অধ্যক্ষ অজয় রায়। আর শনিবারই অরূপ বিশ্বাস আক্রান্ত হন।

উল্লেখ্য, বড়দিনের পর থেকেই করোনাভাইরাস রাজ্যে ছড়িয়ে পড়ে। তারপর তা লাগাম ছাড়ায় বর্ষবরণের রাত থেকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, ছাত্র দিবস থেকে দুয়ারে সরকারের কর্মসূচি স্থগিত করে দিতে হয় রাজ্য সরকারকে। করোনাভাইরাসে আক্রান্ত কলকাতা পুলিশের একাধিক কর্তাও। জয়েন্ট সিপি ক্রাইম, ডিসি ট্রাফিক এবং অ্যাডিশনাল সিপি–সহ মোট ৫০ জন করোনাভাইরাসে আক্রান্ত হন।

বাংলার মুখ খবর

Latest News

Paris Olympics-এর আগে ভারতীয় দলে বড় ধাক্কা! গুরুত্বপূর্ণ পদ ছাড়লেন মেরি কম সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির শিয়ালদা বিভাগের সব টয়লেটেই অনলাইনে দেওয়া যাবে টাকা, খুচরো না থাকলেও নো সমস্যা! শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছিল জওয়ানের হাত, রুদ্ধশ্বাস তৎপরতায় সেনা নিল কোন পদক্ষেপ? বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং? MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল?

Latest IPL News

সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.