বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুভেন্দুর সব তথ্য রাজ্য সরকারকে দিতে চাই, দাবি একদা ‘শুভেন্দু ঘনিষ্ঠ’ যুবকের
শুভেন্দু অধিকারী।

শুভেন্দুর সব তথ্য রাজ্য সরকারকে দিতে চাই, দাবি একদা ‘শুভেন্দু ঘনিষ্ঠ’ যুবকের

  • তিনি বলেন, ২০২১ বিধানসভা নির্বাচনের পর থেকে আমরা চুপ ছিলাম। কিন্তু শুভেন্দু ব্যক্তিগত আক্রোশ থেকে তৃণমূলকে আক্রমণ করছেন। এটা মেনে নেওয়া যায় না।

নিজেকে একাদ শুভেন্দু ঘনিষ্ঠ বলে দাবি করে তাঁর বিরুদ্ধে রাজ্য সরকারকে তথ্য তুলে দিতে চান বলে দাবি করলেন আরমান ভোলা নামে এক যুবক। বৃহস্পতিবার কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে এই দাবি করেন তিনি। তাঁর দাবি, নন্দীগ্রামে ভোটগণনা থেকে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনার নানা তথ্য রয়েছে তাঁর কাছে। শুভেন্দু অধিকারী নিজেরটা ছাড়া কিছু বোঝেন না বলেও মন্তব্য করেছেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতা প্রেস ক্লাবে আরমান ভোলা নামে ওই যুবক দাবি করেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে শুভেন্দুর হয়ে কাজ করেছিলেন তিনি। তখন তৃণমূলকে রুখতে শুভেন্দু কী পরিকল্পনা করেছিলেন তা জানা রয়েছে তাঁর। নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর আহত হওয়া থেকে ভোটে তাঁর হার নিয়ে রাজ্য সরকারকে তথ্য দিতে চান তিনি। তিনি বলেন, ‘শুভেন্দু অধিকারী যে রাজনীতি করছেন তাতে রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হবে। যুবকদের বলব শুভেন্দুবাবুর থেকে দূরে থাকুন। উনি নিজেরটা ছাড়া আর কিছু বোঝেন না।’ তিনি দাবি করেন, ‘২০২১ সালের ভোটের মনোনয়ন চলাকালীন যেদিন মমতা বন্দ্যোপাধ্যায় আহত হয়েছিলেন তখন আমাদের ছেলেরা নন্দীগ্রামে ছিল। শুভেন্দু অধিকারী চাইলে সব করতে পারেন।’

তিনি বলেন, ২০২১ বিধানসভা নির্বাচনের পর থেকে আমরা চুপ ছিলাম। কিন্তু শুভেন্দু ব্যক্তিগত আক্রোশ থেকে তৃণমূলকে আক্রমণ করছেন। এটা মেনে নেওয়া যায় না। সম্প্রতি শুভেন্দু অধিকারীকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। একদিকে শুভেন্দু যেমন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপোকে উদ্দেশ করে আক্রমণ শানাচ্ছেন পালটা আক্রমণ আসছে তৃণমূলের তরফেও। সেই বিতণ্ড নতুন চেহারা নিল বৃহস্পতিবার সন্ধ্যায়।

 

বন্ধ করুন