বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ক্যাব বুক করেও রেহাই নেই, রাতের কলকাতায় গাড়ির মধ্যেই ছিনতাই, মারধর আইটি কর্মীকে

ক্যাব বুক করেও রেহাই নেই, রাতের কলকাতায় গাড়ির মধ্যেই ছিনতাই, মারধর আইটি কর্মীকে

উবের ক্যাবে ফেরার সময় এভাবে মারধর করা হয়েছে বলে অভিযোগ (নিজস্ব চিত্র)

যুবকের দাবি, উবের ক্যাব বুক করে রাত ১০টা নাগাদ রুবির দিকে ফিরছিলেন তিনি।

রাতের কলকাতায় ভয়াবহ ঘটনা। উবের ক্যাব বুক করে গাড়িতে উঠেছিলেন আইটি সেক্টর কর্মরত এক যুবক। ক্যাবের মধ্যেই তাকে মারধর করে তার সর্বস্ব কেড়ে নিয়ে গাড়ি থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। মারধর করে তার কান ফাটিয়ে দেওয়া হয়েছে। এদিকে গোটা ঘটনায় নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই যুবক। ওই উবের ক্যাবটির সম্পর্কে খোঁজখবর শুরু করেছে পুলিশ। ঠিক কী হয়েছিল শনিবার রাতে?

বাঁশদ্রোনী থানা এলাকার বাসিন্দা অনির্বান সেনগুপ্ত। রুবি থেকে তিনি তাঁর বান্ধবীকে নিয়ে মন্দিরবাজারে গিয়েছিলেন। ক্যাব বুক করেই তিনি যান। এরপর মন্দিরবাজারে বান্ধবীকে ছেড়ে দিয়ে তিনি রুবির দিকে ফিরছিলেন। রাত তখন প্রায় ১০টা। অনির্বানের দাবি, সেই সময় চালকের কিছু লোকজন গাড়িতে ওঠে। এরপর খেয়াদহের দিকে গাড়িটিকে জোর করে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। অনির্বানের অভিযোগ, ‘ড্রাইভারের কিছু লোকজন গাড়িটিকে অন্যদিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপর আমাকে মারধর করে। ব্যাগ, ফোন, মানিব্যাগ, গুরুত্বপূর্ণ যা ছিল সব ওরা কেড়ে নেয়। ছিনতাইয়ের জন্য এসব ওরা করেছে। ওদের আমি চিনি না। অনলাইনেই বুক করা হয়েছিল। আমরা রোজ তিনচারবার করে অনলাইনে ক্যাব ব্যবহার করি। গুগলকে আরও বেশি করে চেক করা দরকার। উবের বা ওলা যাই হোক, ওদের দায়িত্ব থাকা উচিৎ। আমরা যারা রোজ ওই ধরনের ক্যাব ব্যবহার করি আমাদের উপর এই জিনিস হলে যে কারোর উপর ওটা হতে পারে।’ এদিকে পরে পথচারী এক ব্যক্তির সহায়তায় বাড়িতে ফোন করে গোটা বিষয়টি জানান অনির্বান। তারপর তাঁকে বাড়ি ফিরিয়ে আনেন পরিজনরা।

 

বাংলার মুখ খবর

Latest News

খুনের চেষ্টার খবর পেয়ে তাঁকে ‘বিউটিফুল নোট’ পাঠিয়েছেন শি জিনপিং! বললেন ট্রাম্প ‘শান্তিপ্রিয়' বাংলাদেশ জ্বলছে! কোটার বিরোধী আন্দোলনে মৃত ১৬১ জন, মন কাঁদছে দেবের কোহলি প্রসঙ্গে তাঁর মন্তব্য নিয়ে অমিত মিশ্রকে জড়িয়ে জলঘোলা হচ্ছে- ক্ষুব্ধ শামি ‘ওদের এত অহংকার কীসের? সব তো চূর্ণ হবে…’ রাহুলকে নিশানা করলেন শাহ ‘‌বুকে রক্ত থাকতে বিজেপির সঙ্গে তৃণমূল হাত মেলাবে না’‌, মঞ্চ থেকে হুঙ্কার মমতার মেয়েদের যৌনতার পাঠ দিয়েছেন? সুস্মিতা বলছেন, ‘ওরা ইতিমধ্যেই PhD, শুধু বলেছি…' 'মমতাকে অধিকারটা কে দিয়েছে?', অসহায় বাংলাদেশি আশ্রয় দেব বলায় রেগে কাঁই মালব্য ফ্যানকে জড়িয়ে ধরার পরেই মাটিতে লুটিয়ে পড়লেন গায়ক! গান গাইতে গাইতেই মৃত্যু 'বাংলাদেশে থাকতে ভয় লাগছে', দলে দলে পড়ুয়ারা ফিরছেন ভারতে ৮৫ লাখ উইন্ডোজ ডিভাইস ক্রাউডস্ট্রাইকের 'আপডেট'-এর জেরে ভুগেছে! শতাংশের অঙ্কটা কত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.