বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনার থাবা আবারও কলকাতা পুলিশের অন্দরে, আক্রান্ত কমপক্ষে ৭০ জন

করোনার থাবা আবারও কলকাতা পুলিশের অন্দরে, আক্রান্ত কমপক্ষে ৭০ জন

মাস্ক না পরার জন্য একজনকে পাকড়াও। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে বাংলায়। আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এরই মধ্যে এবার বেসামাল কলকাতা পুলিশ।মারণ ভাইরাসের কবলে পড়ে সামনের সারিতে থাকা যোদ্ধাদের মধ্যে আবারও সংক্রমণ ছড়াতে শুরু করেছে। সূত্রের খবর, করোনার কবলে পড়ে এখনও পর্যন্ত কলকাতা পুলিশের প্রায় ৭০ জন কর্মী আইসোলেশনে যেতে বাধ্য হয়েছেন।

লালবাজার সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত যে সব পুলিশ কর্মী ও আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁদের মধ্যে এক-তৃতীয়াংশই করোনার দু’‌টি ডোজই নিয়েছিাঁরা। আরও চমকে দেওয়ার বিষয় হল, এখন যে সব উপসর্গ তাঁদের মধ্যে দেখা যাচ্ছে, তা গতবারের উপসর্গগুলো থেকে একদমই আলাদা। কারও চোখ লাল হয়ে যাচ্ছে, কারও চুলকানি হচ্ছে, কারও বা চামড়ায় র‍্যাশ বার হচ্ছে। কেউ কেউ ডায়রিয়ায় ভুগছেন। এখনও পর্যন্ত কলকাতা পুলিশের ৩৩,০০০ কর্মী ও আধিকারিককে করোনার প্রথম ডোজ দেওয়া হয়েছে। ২০,০০০ জন টিকার দ্বিতীয় ডোজ পেয়েছেন। তারপরেও করোনার হাত থেকে রেহাই পাচ্ছেন না সবাই। পুলিশ জানিয়েছে, তাঁদের ৭০ জনের মতো কর্মী ও আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও বেসরকারি হিসাবে সেটা শতাধেকটাই ভিন্ন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.