বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনার থাবা আবারও কলকাতা পুলিশের অন্দরে, আক্রান্ত কমপক্ষে ৭০ জন
মাস্ক না পরার জন্য একজনকে পাকড়াও। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মাস্ক না পরার জন্য একজনকে পাকড়াও। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

করোনার থাবা আবারও কলকাতা পুলিশের অন্দরে, আক্রান্ত কমপক্ষে ৭০ জন

এখনও পর্যন্ত যে সব পুলিশ কর্মী ও আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁদের মধ্যে এক-তৃতীয়াংশই করোনার দু’‌টি ডোজই নিয়েছিলেন। অ্যান্টিবডি তৈরি হওয়ার পরও আক্রান্ত হচ্ছেন তাঁরা।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে বাংলায়। আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এরই মধ্যে এবার বেসামাল কলকাতা পুলিশ।মারণ ভাইরাসের কবলে পড়ে সামনের সারিতে থাকা যোদ্ধাদের মধ্যে আবারও সংক্রমণ ছড়াতে শুরু করেছে। সূত্রের খবর, করোনার কবলে পড়ে এখনও পর্যন্ত কলকাতা পুলিশের প্রায় ৭০ জন কর্মী আইসোলেশনে যেতে বাধ্য হয়েছেন।

লালবাজার সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত যে সব পুলিশ কর্মী ও আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁদের মধ্যে এক-তৃতীয়াংশই করোনার দু’‌টি ডোজই নিয়েছিাঁরা। আরও চমকে দেওয়ার বিষয় হল, এখন যে সব উপসর্গ তাঁদের মধ্যে দেখা যাচ্ছে, তা গতবারের উপসর্গগুলো থেকে একদমই আলাদা। কারও চোখ লাল হয়ে যাচ্ছে, কারও চুলকানি হচ্ছে, কারও বা চামড়ায় র‍্যাশ বার হচ্ছে। কেউ কেউ ডায়রিয়ায় ভুগছেন। এখনও পর্যন্ত কলকাতা পুলিশের ৩৩,০০০ কর্মী ও আধিকারিককে করোনার প্রথম ডোজ দেওয়া হয়েছে। ২০,০০০ জন টিকার দ্বিতীয় ডোজ পেয়েছেন। তারপরেও করোনার হাত থেকে রেহাই পাচ্ছেন না সবাই। পুলিশ জানিয়েছে, তাঁদের ৭০ জনের মতো কর্মী ও আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও বেসরকারি হিসাবে সেটা শতাধেকটাই ভিন্ন।

বন্ধ করুন