বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভাল আছেন দিলীপ ঘোষ, তবে ফুসফুসে মিলেছে সমস্যা
ফাইল ছবি
ফাইল ছবি

ভাল আছেন দিলীপ ঘোষ, তবে ফুসফুসে মিলেছে সমস্যা

  • এক চিকিৎসক জানিয়েছেন, ‘দিলীপবাবুর অক্সিজেন সম্পৃক্ততার মাত্রা স্বাভাবিক। তিনি স্বাভাবিক খাওয়া দাওয়া করছেন।’ সিটি স্ক্যানের রিপোর্ট হাতে এলে দিলীপবাবুর চিকিৎসার পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন চিকিৎসকরা।

করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের শারীরিক অবস্থার শনিবার উন্নতি হয়েছে। দিলীপবাবুর দেহে অক্সিজেন সম্পৃক্ততার মাত্রা বেড়েছে বলে জানানো হয়ছে হাসপাতালের তরফে। স্বাভাবিক রয়েছে অন্যান্য অঙ্গপ্রতঙ্গও। 

হাসপাতাল থেকে জানা গিয়েছে, শনিবার সকালে দিলীপবাবুর জ্বর ছিল কম। দুপুরে স্বাভাবিক আহার করেছেন তিনি।  দিলীপবাবুর বুকের সিটি স্ক্যান হয়েছে শনিবার। তাতে ‘কিছু সমস্যা ধরা পড়েছে’ বলে জানিয়েছেন চিকিৎসকরা। জ্বর কমায় তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। 

এক চিকিৎসক জানিয়েছেন, ‘দিলীপবাবুর অক্সিজেন সম্পৃক্ততার মাত্রা স্বাভাবিক। তিনি স্বাভাবিক খাওয়া দাওয়া করছেন।’ সিটি স্ক্যানের রিপোর্ট হাতে এলে দিলীপবাবুর চিকিৎসার পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন চিকিৎসকরা। 

বলে রাখি, গত সোমবার থেকে অসুস্থ ছিলেন দিলীপ ঘোষ। শুক্রবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার পর তাঁকে ভর্তি করা হয় বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে। 

 

বন্ধ করুন