প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা নিয়ে রাজ্য সরকারের পারফর্মেন্সে কী বলছে জনতা? জানতে অনলাইনে সমীক্ষা BJP-র

  • করোনা নিয়ে রাজ্য সরকারের তৎপরতা, পরিস্থিতি সামলানোর ক্ষমতা ও তথ্য গোপনের অভিযোগ নিয়ে পশ্চিমবঙ্গের মানুষ কী ভাবছে তা জানতেই এই সমীক্ষা।

করোনা পরিস্থিতি নিয়ে পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে নানা অভিযোগের মধ্যেই জনমত সমীক্ষায় নামল বিজেপি। তাদের লক্ষ্য, রাজ্য সরকারের বিরুদ্ধে মানুষের আস্থার পরিমাপ। 

করোনা নিয়ে রাজ্য সরকারের তৎপরতা, পরিস্থিতি সামলানোর ক্ষমতা ও তথ্য গোপনের অভিযোগ নিয়ে পশ্চিমবঙ্গের মানুষ কী ভাবছে তা জানতেই এই সমীক্ষা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সংবাদসংস্থা PTI-কে জানিয়েছেন, ‘আমরা প্রথম থেকেই বলছি রাজ্য সরকার সত্য প্রকাশ করছে না। এখন সেটা প্রমাণ হয়ে গিয়েছে।’

সঙ্গে তিনি জানান, ‘রাজ্য সরকারের প্রতি মানুষের মনোভাব জানতে আমরা অনলাইনে সমীক্ষা শুরু করেছি। সেখানে মানুষ তাদের মত জানাচ্ছেন। আমরা সেই সব সমীক্ষার ফলকে সঙ্কলিত করে সংবাদমাধ্যমের কাছে তুলে ধরব। সঙ্গে কেন্দ্রীয় সরকারকেও পাঠাবো।’

করোনা পরিস্থিতির মধ্যে প্রবাসী শ্রমিকদের ফেরাতে রাজ্য সরকারের উদ্যোগে মানুষ কতটা খুশি তা জানতেও চলছে সমীক্ষা। 

দিলীপবাবুর দাবি, তাঁদের কাছে প্রচুর মানুষ ফোন করে বলছেন তাঁরা বাড়ি ফিরতে চান। কিন্তু রাজ্য সরকার এব্যাপারে কোনও উদ্যোগ গ্রহণ করছে না। রাজ্য সরকার হেল্পলাইন চালু করেছে বলে জানালেও কেউ সেই ফোন ধরেন না।

 

বন্ধ করুন