বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধাননগর পুলিশের জালে হাসনাবাদের কুখ্যাত দুষ্কৃতী, উদ্ধার আগ্নেয়াস্ত্র
বিধান নগর পুলিশের জালে হাসনাবাদের কুখ্যাত দুষ্কৃতী, উদ্ধার আগ্নেয়াস্ত্র। নিজস্ব ছবি।

বিধাননগর পুলিশের জালে হাসনাবাদের কুখ্যাত দুষ্কৃতী, উদ্ধার আগ্নেয়াস্ত্র

  • শুক্রবার আদালতে ধৃতদের বিরুদ্ধে চার্জশিট দিয়ে এমনটাই দাবি করেছে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

রাজ্যের ৪ পুরনিগমের নির্বাচনের আর বেশি দেরি নেই। তার আগেই নির্বাচনে যাতে কোনরকম অশান্তি না ছড়ায় তার জন্য পুর এলাকাগুলোতে দুষ্কৃতীদের ধরপাকড় শুরু করে দিয়েছে পুলিশ। শুক্রবার সল্টলেক স্টেডিয়ামের কাছে হানা দিয়ে তিন জনকে গ্রেফতার করেছে বিধান নগর দক্ষিণ থানার পুলিশ। তাদের কাছ থেকে দু'রাউন্ড গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ধৃতদের মধ্যে একজনের নাম হল বাবু মাস্টার। এলাকায় কুখ্যাত দুষ্কৃতী হিসেবে পরিচিত এই বাবু মাস্টার। তাকে এর আগেও বেশ কয়েকবার গ্রেফতারের চেষ্টা করেছিল পুলিশ। সল্টলেক স্টেডিয়ামের এক নম্বর গেটের কাছ থেকে ওই তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে।

গতকাল সন্ধ্যায় সল্টলেক স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে সন্দেহজনক ভাবে একটি গাড়ি দাঁড়িয়ে থাকার খবর পায় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। এই খবর পাওয়ার পরেই সেখানে পুলিশ হানা দেয়। কিন্তু , পুলিশের গাড়ি দেখে ধৃতরা পালানোর চেষ্টা করে। তা পুলিশের সন্দেহ আরও বেড়ে যায়। অবশেষে পুলিশের তৎপরতায় তারা ধরা পড়ে।প্রথমে তাদের আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার পরে তাদের গ্রেফতার করা হয়।

জানা যাচ্ছে, এই বাবু মাস্টার হাসনাবাদ এলাকার কুখ্যাত দুষ্কৃতী। তার সঙ্গে গাড়িতে ছিল জয়ন্ত গায়েন ও আমজাদ  গাজী নামে আরও দুজন। পুলিশ জানাচ্ছে, অভিযুক্ত বাবু মাস্টারের বিরুদ্ধে উত্তর ২৪ পরগনা জেলার বিভিন্ন থানায় বেশকিছু অসামাজিক কাজ করার অভিযোগ রয়েছে । ধৃতদের আজ শনিবার বিধাননগর আদালতে তোলা হয়।

বন্ধ করুন