বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নড্ডার পর বাতিল হল অমিত শাহের পশ্চিমবঙ্গ সফর
অমিত শাহ ও জে পি নড্ডা। ফাইল ছবি
অমিত শাহ ও জে পি নড্ডা। ফাইল ছবি

নড্ডার পর বাতিল হল অমিত শাহের পশ্চিমবঙ্গ সফর

  • শাহের সফরসূচি না জানানো হলেও স্থানীয় বিজেপি নেতাদের পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সাক্ষাৎ করতেন বলে অনুমান।

জেপি নড্ডার পর এবার অমিত শাহের পশ্চিমবঙ্গ সফর বাতিল করার পথে বিজেপি। রাজ্য বিজেপি সূত্রে এমনই খবর পাওয়া যাচ্ছে। পুরভোটের ভোটগ্রহণের আগে পশ্চিমবঙ্গ সফরে শিলিগুড়ি আসার পরিকল্পনা ছিল শাহের। কিন্তু করোনা পরিস্থিতির জেরে সেই সফর বাতিল হয়েছে। তবে আর কয়েকটাদিন দেখে আনুষ্ঠানিকভাবে সফর বাতিলের কথা জানাবে বিজেপি।

চার পুরনিগমের নির্বাচনে আসানসোল ও শিলিগুড়ি পুরনিগমে জেতার আশায় রয়েছে বিজেপি। ২২ জানুয়ারি সেখানে ভোটগ্রহণ। তার আগে জানুয়ারির তৃতীয় সপ্তাহে অমিত শাহের শিলিগুড়ি সফর পরিকল্পনা করেছিল তারা। কিন্তু করোনার জেরে বাতিল করা হয়েছে সেই সফর।

শাহের সফরসূচি না জানানো হলেও স্থানীয় বিজেপি নেতাদের পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সাক্ষাৎ করতেন বলে অনুমান। তবে সরাসরি হয়তো ভোটপ্রচারে নামতেন না তিনি।

এর আগে দলের সভাপতি জেপি নড্ডার সফর বাতিল করেছে বিজেপি। ৯ ও ১০ জানুয়ারি রাজ্যে আসার কথা ছিল নড্ডার। তাঁর পৌরহিত্যে নতুন রাজ্য কমিটির প্রথম বৈঠকও হওয়ার কথা ছিল। সেসবই এখন বিশ বাঁও জলে।

 

বন্ধ করুন