বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বলতে দিত না বিজেপি, মাইক কেড়ে নিত, বিস্ফোরক জয়প্রকাশ, তৃণমূলের কেউ যোগাযোগ করল?

বলতে দিত না বিজেপি, মাইক কেড়ে নিত, বিস্ফোরক জয়প্রকাশ, তৃণমূলের কেউ যোগাযোগ করল?

মঙ্গলবার সাংবাদিক বৈঠকে জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারি।

এতসব কিছুর পরেও সকলের একটাই প্রশ্ন, তৃণমূলে কবে যাচ্ছেন জয়প্রকাশ? তৃণমূলের কেউ কী যোগাযোগ করেছেন তার সঙ্গে?

কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন জয়প্রকাশ মজুমদার। বার বার তৃণমূল নেত্রীর বিরুদ্ধে সুর চড়িয়েছেন তিনি। সেই জয়প্রকাশকেই দলবিরোধী কাজের জন্য় সাসপেন্ড করেছে বিজেপি। এরপরই মঙ্গলবার ঘটা করে সাংবাদিক বৈঠক করে বিজেপির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন জয়প্রকাশ মজুমদার। যে জয়প্রকাশ এতদিন বার বার তৃণমূলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতেন, সেই জয়প্রকাশই এদিন কার্যত তৃণমূলনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। আচমকা তাঁর এই উলটো অবস্থানকে ঘিরে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকী বিজেপির ভার্চুয়াল  মিটিং নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন জয়প্রকাশ মজুমদার। 

 

জয়প্রকাশ সাংবাদিক বৈঠকে বলেন, নির্বাচনে এরকম ফলাফল কেন হল তা নিয়ে কোনও পর্যালোচনা হল না। ভার্চুয়াল মিটিং-এ কেউ যখন কোনও কথা বলতে গেছেন,তাকে সঙ্গে সঙ্গে হয় চুপ করিয়ে দেওয়া হয়েছে অথবা আমাদের যারা আইটি দেখেন তাদের বলা হয়েছে,মাইকটা অফ করে দাও। এখানেই থেমে থাকেননি তিনি। কেন্দ্রীয় নেতাদেরও একহাত নেন তিনি। তাঁর সাফ কথা, মিটিংয়ে বলা হল বাংলার কোনও নেতা এমনকী দিলীপ ঘোষকে ছাড়াই বিজেপি জিতবে। এভাবেই একের পর এক তোপ দাগেন তিনি। দিলীপ ঘোষের প্রতি সুর নরম করলেও দলের রাজ্যে সভাপতি সুকান্ত মজুমদারের উপর কার্যত খড়্গহস্ত হন তিনি। 

এদিকে জয়প্রকাশ মজুমদারের এই মাইক কেড়ে নেওয়ার অভিযোগ প্রসঙ্গে বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, বিজেপির অন্দরে সবরকম বলার সুযোগ রয়েছে। ভুল কথা বলছেন জয়প্রকাশ মজুমদার। তবে এতসব কিছুর পরেও সকলের একটাই প্রশ্ন, তৃণমূলে কবে যাচ্ছেন জয়প্রকাশ? তৃণমূলের কেউ কী যোগাযোগ করেছেন তার সঙ্গে? জয়প্রকাশ এনিয়ে কিছুটা ধোঁয়াশা জিইয়ে রেখে তিনি বলেন, না। এখনই কিছু ভাবছি না। তবে অর্জুন সিংয়ের দাবি, এখন তো মনে হচ্ছে আগে থেকেই জয়প্রকাশ মজুমদারের সঙ্গে তৃণমূলের যোগাযোগ ছিল। আইপ্যাকের সঙ্গেও তাঁর পরিবারের যোগাযোগ ছিল। তবে রীতেশ তিওয়ারি জানিয়ে দেন, বিজেপিতে আছি. ছিলাম, থাকব।

 

বাংলার মুখ খবর

Latest News

সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.