বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বউবাজার থানায় মহুয়ার বিরুদ্ধে ৫৬টি অভিযোগপত্র জমা দিল মহিলা মোর্চা
মহুয়ার বিরুদ্ধে মহিলা মোর্চার মিছিল।

বউবাজার থানায় মহুয়ার বিরুদ্ধে ৫৬টি অভিযোগপত্র জমা দিল মহিলা মোর্চা

  • মহিলা মোর্চার দাবি, কালী সম্পর্কে মন্তব্য করে সনাতন হিন্দুদের মনে আঘাত দিয়েছেন মহুয়া। সনাতন ধর্ম ও শাস্ত্র সম্পর্কে কিছু না জেনে তাঁর এই মন্তব্য করা উচিত হয়নি। কাণ্ডজ্ঞানহীন এই মন্তব্যের জন্য মহুয়ার গ্রেফতারি দাবি করেছে তারা।

কালীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ তুলে তৃণমূল সাংসদ মহুয়া মিত্রের বিরুদ্ধে পথে নামল বিজেপির মহিলা মোর্চা। বুধবার কলকাতার বউবাজার থানায় মহুয়ার বিরুদ্ধে ৫৬টি অভিযোগ দায়ের করেছে তারা। ৭২ ঘণ্টার মধ্যে মহুয়ার বিরুদ্ধে পদক্ষেপ করা না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন, মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল।

মহিলা মোর্চার দাবি, কালী সম্পর্কে মন্তব্য করে সনাতন হিন্দুদের মনে আঘাত দিয়েছেন মহুয়া। সনাতন ধর্ম ও শাস্ত্র সম্পর্কে কিছু না জেনে তাঁর এই মন্তব্য করা উচিত হয়নি। কাণ্ডজ্ঞানহীন এই মন্তব্যের জন্য মহুয়ার গ্রেফতারি দাবি করেছে তারা। সেই দাবিতে বুধবার বউবাজার থানায় ৫৬টি অভিযোগপত্র জমা দেন মহিলা মোর্চার নেত্রী ও কর্মীরা। মহিলা মোর্চার নেত্রী তথা বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেন, হিন্দুরা সহিষ্ণু, বাস – ট্রাম ভাঙচুর করে না বলে তাদের দেবদেবীর নামে যা খুশি তাই বলা যায়? মহুয়াদেবী সনাতন ধর্ম সম্পর্কে কী জানেন? তাঁর মন্তব্য কোটি কোটি বাঙালিকে আহত করেছে। এর বিচার চাই। নূপুর শর্মাকে ধরতে কলকাতা পুলিশ যতটা তৎপর এবার তারা সেই তৎপরতা দেখাক। দেখি কত ক্ষমতা।

সোমবার একটি অনুষ্ঠানে সঞ্চালকের করা এক প্রশ্নের উত্তরে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মিত্র দেবী কালীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। তার পর থেকেই তাঁর গ্রেফতারির দাবিতে সরব হয়েছে বিজেপি।

 

বন্ধ করুন