বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুরে গোপনে প্রচার, দলের রণকৌশলের ব্যাখ্যা দিলেন দিলীপ
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

ভবানীপুরে গোপনে প্রচার, দলের রণকৌশলের ব্যাখ্যা দিলেন দিলীপ

  • বিজেপির দাবি, ভবানীপুরের অবাঙালি অধ্যুষিত এলাকা ও আবাসনগুলিতে এই সমস্যা বেশি। গত বিধানসভা নির্বাচনের আগে ভবানীপুরের অবাঙালি আবাসনে ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।

ভবানীপুরে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির প্রচার পণ্ড করার অভিযোগ তুলে পালটা রণকৌশল জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, এবার থেকে গোপনে প্রচার করবেন বিজেপির প্রার্থী ও কর্মীরা। কখন কোথায় প্রচার হবে তা আগে থেকে ঘোষণা করা হবে না।

ভবানীপুর উপ-নির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের অভিযোগ, তাঁর প্রচারে বাইরে থেকে ঢুকে যাচ্ছে ২০ – ২৫ জন যুবক। প্রচারের সময় লাগাতার বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে তারা। এমনকী সাধারণ পোশাকে পুলিশকর্মীরাও প্রিয়াঙ্কাদেবীর পিছু নিচ্ছেন বলে অভিযোগ। এমনকী নানা রকম হুমকি দিচ্ছে তারা।

বিজেপির দাবি, ভবানীপুরের অবাঙালি অধ্যুষিত এলাকা ও আবাসনগুলিতে এই সমস্যা বেশি। গত বিধানসভা নির্বাচনের আগে ভবানীপুরের অবাঙালি আবাসনে ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।

সেই ঘটনার পুরনাবৃত্তি রুখতে এবার কাউকে কিছু না জানিয়েই প্রচারে বেরোবেন প্রার্থী। জানানো হবে না সংবাদমাধ্যমকেও। ভবানীপুরে প্রচারের রণকৌশল নির্ধারণের দায়িত্বে থাকা রূদ্রনীল ঘোষ জানিয়েছেন, পুলিশ ও তৃণমূল মিলে ভবানীপুরে বিজেপিকে প্রচারে বাধা দিচ্ছে। তাই আমরা কাউকে কিছু না জানিয়ে প্রচার চালানোর সিদ্ধান্ত নিয়েছি।

 

বন্ধ করুন