রবিবার ধর্মতলায় বিজেপির সমাবেশে দলীয় কর্মীদের ভিড় (AP)
রবিবার ধর্মতলায় বিজেপির সমাবেশে দলীয় কর্মীদের ভিড় (AP)

অমিত শাহের সভায় পিস্তল নিয়ে হাজির বিজেপি সমর্থক

  • এই ঘটনায় সভাস্থলে উপস্থিত জনতার একাংশের মধ্যে উত্তেজনা ছড়ায়। বন্দুকধারী ব্যক্তিকে নিয়ে কৌতুহলও দেখা যায় অনেকের মধ্যে।

শহিদ মিনার ময়দানে অমিত শাহের সভায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার এক ব্যক্তি। ধৃত নিজেকে সিআরপিএফ-এর প্রাক্তন জওয়ান বলে পরিচয় দেন। ঘটনার জেরে সভাস্থলে কিছুক্ষণের জন্য চাঞ্চল্য ছড়ায়। ওই ব্যক্তিকে অন্যত্র নিয়ে যায় পুলিশ। কেন তিনি আগ্নেয়াস্ত্র নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে ঢুকছিলেন তা জানার চেষ্টা করছেন পুলিশকর্মীরা।

রবিবার অমিত শাহ পৌঁছনোর কিছুক্ষণ আগে এক বিজেপিকর্মীর কাছ থেকে একটি ৯ এমএম পিস্তল উদ্ধার করেন পুলিশকর্মীরা। গেট দিয়ে ঢোকার সময় মেটাল ডিটেক্টর বেজে উঠলে তাঁকে তল্লাশি করেন পুলিশকর্মীরা। তখনই বেরোয় পিস্তলটি। আটক ব্যক্তির দাবি, তিনি প্রাক্তন সিআরপিএফ জওয়ান। নিরাপত্তার জন্য সঙ্গে সব সময় বন্দুক রাখেন তিনি। তাঁর সঙ্গে লাইসেন্সও রয়েছে। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে ওই ব্যক্তিকে ভিতরে ঢুকতে দেননি পুলিশকর্মীরা।

এই ঘটনায় সভাস্থলে উপস্থিত জনতার একাংশের মধ্যে উত্তেজনা ছড়ায়। বন্দুকধারী ব্যক্তিকে নিয়ে কৌতুহলও দেখা যায় অনেকের মধ্যে। স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় বন্দুক নিয়ে ঢোকার চেষ্টায় তাঁর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। ওই ব্যক্তিকে আটক করে বন্দুক নিয়ে সভায় আসার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।



বন্ধ করুন