বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিখোঁজ হওয়ার দেড় মাস পর উদ্ধার হল পুলিশকর্মীর দেহ
মৃত পার্থ চৌধুরী।

নিখোঁজ হওয়ার দেড় মাস পর উদ্ধার হল পুলিশকর্মীর দেহ

  • গত শনিবার বালি পদ্মবাবু রোডে একটি পরিত্যক্ত জমি থেকে একটি পচন ধরা দেহ উদ্ধার হয়। তদন্ত করে পুলিশকর্মীরা জানতে পারেন দেহটি পার্থবাবুর হলেও হতে পারে।

নিখোঁজ হওয়ার দেড় মাস পর খোঁজ মিলল পুলিশ আধিকারিকের দেহের। বেলুড়ের বাসিন্দা পুলিশকর্মী পার্থ চৌধুরীর দেহ উদ্ধার হল বালির একটি পরিত্যক্ত জমি থেকে। নিহত পুলিশকর্মী রাজারহাট থানায় অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন। কী ভাবে তাঁর মৃত্যু হল জানতে তদন্ত শুরু করেছেন গোয়েন্দারা।

পরিবারের তরফে জানানো হয়েছে, গত ১১ অক্টোবর দুর্গাপুজোর ষষ্ঠীর দিন সকালে থানায় যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন পার্থবাবু। কিন্তু আর বাড়ি ফেরেননি তিনি। ফোনেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। এর পর স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করেন স্ত্রী। সংবাদপত্র ও সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন প্রকাশ করা হয়। কিন্তু পার্থবাবুর খোঁজ মেলেনি।

গত শনিবার বালি পদ্মবাবু রোডে একটি পরিত্যক্ত জমি থেকে একটি পচন ধরা দেহ উদ্ধার হয়। তদন্ত করে পুলিশকর্মীরা জানতে পারেন দেহটি পার্থবাবুর হলেও হতে পারে। খবর দেওয়া হয় পরিবারকে। পরিবারের সদস্যরা এসে দেহটি শনাক্ত করেন।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পার্থবাবুর মৃত্যু হয়েছে খুব বেশিদিন হয়নি। প্রশ্ন উঠছে তাহলে তিনি ছিলেন কোথায়? স্থানীয়রা জানিয়েছেন, মানসিক অবসাদে ভুগছিলেন পার্থবাবু।

 

বন্ধ করুন