বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘাড়ের ওপর NIA-এ জুজু, অর্জুনের বাড়িতে ফের বোমা পড়তেই তদন্তে ঝাঁপিয়ে পড়ল CID
অর্জুন সিং। ফাইল ছবি
অর্জুন সিং। ফাইল ছবি

ঘাড়ের ওপর NIA-এ জুজু, অর্জুনের বাড়িতে ফের বোমা পড়তেই তদন্তে ঝাঁপিয়ে পড়ল CID

  • এর মধ্যে সোমবার অর্জুনের বাড়িতে বোমাবাজির ঘটনার তদন্তভার নিয়েছে NIA. রাতে অর্জুনের ছেলেকে ফোন করে ঘটনাক্রম জানেন গোয়েন্দারা।

ফের সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি। মঙ্গলবার সকালে বিজেপি সাংসদের বাড়ি লক্ষ্য করে ফের বোমা ছোড়ে দুষ্কৃতীরা। তার কিছুক্ষণের মধ্যে সাংসদের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে উদ্ধার হল বোমা। তদন্তে নেমেছে সিআইডি। আনা হয়েছে স্নিফার ডগ।

সোমবার অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজির ঘটনার তদন্তভার নিয়েছে NIA. তার পরদিন সকালে ফের সাংসদের বাড়ি লক্ষ্য করে ছোড়া হয় বোমা। ভাটপাড়ায় অর্জুনের বাড়ির পিছন দিকে সকাল ৯টা নাগাদ বোমা ছুড়ে পালায় দুষ্কৃতীরা। ছবি তুলতে গেলে সাংবাদিকদের বাধা দেয় পুলিশ। গত ৮ সেপ্টেম্বর সাংসদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির পর নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছিল। তার পরও রোখা গেল না বোমাবাজি।

এর মধ্যে সোমবার অর্জুনের বাড়িতে বোমাবাজির ঘটনার তদন্তভার নিয়েছে NIA. রাতে অর্জুনের ছেলেকে ফোন করে ঘটনাক্রম জানেন গোয়েন্দারা।

ওদিকে মঙ্গলবার সকালে ফের অর্জুনের বাড়িতে বোমা পড়ার পর এলাকা ঘিরে ফেলে পুুলিশ। পৌঁছন সিআইডির গোয়েন্দারা। তল্লাশিতে হরেরাম মাড়োয়ারি নামে এক ব্যক্তির বাড়ি থেকে উদ্ধার হয় ৩টি বোমা। এলাকার বাকি বাড়িগুলিও স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালান গোয়েন্দারা। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, এই ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

অর্জুন সিং জানিয়েছেন, ভবানীপুর উপনির্বাচনে এজেন্ট তিনি। তাই তাঁকে মেরে ফেলার চেষ্টা করছে তৃণমূল। 

 

বন্ধ করুন