বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নন্দীগ্রামের দিকে তাকিয়ে ভবানীপুরের মার্জিন নিয়ে আলোচনা করুক তৃণমূল: দিলীপ
(ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
(ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

নন্দীগ্রামের দিকে তাকিয়ে ভবানীপুরের মার্জিন নিয়ে আলোচনা করুক তৃণমূল: দিলীপ

  • বৃহস্পতিবার মেদিনীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে বিজেপির তরফে শুরু করা সেবামূলক কাজে যোগদান করেন দিলীপবাবু। সেখানে বৃক্ষরোপন করেন তিনি।

ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ৮০ হাজার ভোটে জিতবেন বলে তৃণমূলের দাবিকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতী সহ-সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার নিজের সংসদীয় কেন্দ্র মেদিনীপুরে এক দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করে একথা বলেন তিনি।

এদিন ভবানীপুরে ভোটগ্রহণ চলাকালেই মেদিনীপুরে দিলীপবাবু সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, এসব ডায়লগ যেন নন্দীগ্রামের দিকে তাকিয়ে দেন। আমরা চাই সাধারণ মানুষ ভোট দিক। সাধারণ মানুষ যাকে ভোট দেবে আমরা মেনে নেব।

সঙ্গে দিলীপবাবুর কটাক্ষ, ‘আমরা দেখেছি লোকে টোটো করে, অটো করে ভোট দিতে নিয়ে আসা হয়। এবার নৌকা করে আনতে হবে ভবানীপুরে। সেই পরিস্থিতি দাঁড়িয়েছে।’

বৃহস্পতিবার মেদিনীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে বিজেপির তরফে শুরু করা সেবামূলক কাজে যোগদান করেন দিলীপবাবু। সেখানে বৃক্ষরোপন করেন তিনি।

বৃহস্পতিবার কলকাতার ভবানীপুর কেন্দ্রে চলছে উপনির্বাচনের ভোটগ্রহণ। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর পদে আসীন থাকতে নির্বাচনে জিততেই হবে মমতাকে। উলটো দিকে টক্কর দিচ্ছেন বিজেপির আইনজীবী প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। অন্যান্যবারের মতো এবারও ভবানীপুরে ভোটদানের হার বেশ কম। তার ওপরে বাদ সেধেছে বৃষ্টি। যার ফলে আশা আশঙ্কার দোলাচলে রয়েছে ২ পক্ষই। তাছাড়া এই নির্বাচনের ফলকে চ্যালেঞ্জ করে আদালতে যাওয়া যাবে বলে জানিয়ে রেখেছে কলকাতা হাইকোর্ট।

 

বন্ধ করুন