বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে শহরে চলছে গাড়ি, দেড়শো’‌র বেশি পাকড়াও

মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে শহরে চলছে গাড়ি, দেড়শো’‌র বেশি পাকড়াও

কড়া নজর রেখেছে ট্রাফিক পুলিশ।

এই পরিস্থিতিতে গত সপ্তাহে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য দেড়শোরও বেশি চালক পাকড়াও হয়েছে।

মদ্যপ গাড়িচালকদের বাড়বাড়ন্ত হয়েছে খাস কলকাতায়। এমন শতাধিক গাড়িচালককে পাকড়াও করেছে কলকাতা পুলিশ। কিন্তু তারপরও বিষয়টি থামছে না। বিশেষ করে রাতের কলকাতায় মদ্যপ গাড়িচালকদের তাণ্ডব বাড়ছে। ফলে পরিস্থিতি খারাপ হচ্ছে। যাত্রীদের অভিযোগও বাড়ছে তা নিয়ে। এই পরিস্থিতিতে গত সপ্তাহে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য দেড়শোরও বেশি চালক পাকড়াও হয়েছে।

পুলিশের রেকর্ড কী বলছে?‌ কলকাতা পুলিশের একটি সূত্র জানাচ্ছে, শুক্রবার রাত ১০টা থেকে শনিবার ভোর পাঁচটা পর্যন্ত ১৭২ জন মদ্যপ গাড়িচালককে পাকড়াও করা হয়েছে। এটা একটি রেকর্ডও বটে। ২০১৭ সালে এমন ঘটনা ঘটেছিল। এবার ২০২২ সালেও এমন ঘটনা ঘটল। এখন উৎসবের মরশুম নয়। সেখানে এমন ঘটনা ভাবিয়ে তুলেছে পুলিশ–প্রশাসনকে।

কোন এলাকায় এই প্রবণতা বেশি?‌ লালবাজার সূত্রে খবর, পার্ক স্ট্রিট এলাকায় এই মদ্যপ গাড়িচালকরা বেশি পাকড়াও হয়েছে। এখানে ২০ জন মদ্যপ চালককে ধরা হয়। তারপরই রয়েছে চিংড়িঘাটা, যাদবপুর, রুবি, গড়িয়া এলাকা। এমনকী সিসিটিভি ফুটেজেও তা ধরা পড়েছে। শনিবার রাতেই ১০৫টি বেপরোয়া গাড়ির রিপোর্ট মিলেছে।

প্রাইভেট গাড়ি, মোটরবাইক এমনকী ট্যাক্সি পর্যন্ত মদ্যপ অবস্থায় চালানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এই প্রবণতা বজায় থাকলে যাত্রী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করবে। মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে এই সব যানবাহন শহরে চলছে বলে পুলিশের রিপোর্টে উঠে এসেছে। রাতের শহরে চাই কড়া নজর রেখেছে ট্রাফিক পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে TCS, ইনফোসিস ও উইপ্রোয় ১ বছরে কর্মী কমেছে ৬৪,০০০! চাকরির বাজার খারাপ হবে এবার? 'বাড়ি ফিরতে পারবেন না…', এবার IPAC নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের 'সিনেমার কেরিয়ার শেষ তাই...' লাগাতার আক্রমণের শিকার হয়ে হিরণকে একহাত নিলেন দেব এবার কেন্দ্রীয় বাহিনীর ভূমিকায় অসন্তোষ প্রকাশ বঙ্গ বিজেপির, শমীক বললেন… ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 'বহিরাগতদের নিয়ে মিছিল', নিজের গড়ে তৃণমূলেরই বাধার মুখে সুদীপ বন্দ্যোপাধ্যায় সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.